গসিপবিনোদন

রানি মুখার্জির বিলাসবহুল বাড়ি টেক্কা দিচ্ছে আম্বানির প্রাসাদকেও! দেখুন অভিনেত্রীর অন্দরমহলের ছবি

বলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের (Yashraj films) কর্ণধার আদিত্য চোপড়ার (Aditya Chopra) ঘরনী রানি মুখার্জি (Rani Mukherjee)। যদিও তাকে চেনাতে আলাদা করে আর এই পরিচয়ের দরকার হয়না৷ বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি একজন।

নব্বইয়ের দশক থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। একটা সময় এমন ছিল যখন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন রানি।

১৯৯৬ সালের “রাজা কি আয়েগি বারাত” (Raja Aayegi Barat) সিনেমার হাত ধরেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। জানা যায় অভিনয় জীবনের লম্বা সফরে এখনও পর্যন্ত মোট সাতটি ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরস্কার লাভ করেছেন এই বঙ্গ তনয়া। আজও তার সুন্দর হাসি আর দুর্দান্ত অভিনয়ের ভক্ত অগণিত দর্শক।

শুধু তাই নয় দেশের বাইরে বিদেশেও তার জনপ্রিয়তা তুঙ্গে। ওমন পরিবারের পুত্রবধূ পাশাপাশি এতবড় অভিনেত্রী। তিনি যে বেশ বিলাসিতার সাথেই জীবন কাটাবেন তা তো বলাই বাহুল্য৷ যদিও বেশ কিছুদিন বড় পর্দায় তার দেখা মেলেনি৷ সম্প্রতি তিনি শিরোনামে নিজের বিলাসবহুল জীবনযাপনের জন্যই।

মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, রানি মুখার্জি একাই প্রায় ২০০ কোটি টাকার সম্পত্তির মালিক। ‘মুম্বাইয়ের রুস্তমজি প্যারামাউন্টে’ একটি নতুন বিলাসবহুল ফ্লাট (Luxurious New Flat) কিনেছেন অভিনেত্রী, যার অন্দরসজ্জা এবং বিলাসিতা নাকি টেক্কা দেয় মুকেশ আম্বানির আন্টালিয়াকেও।

সমুদ্রমুখী এই বাড়িতে কী নেই? সুইমিং পুল, গেমিং ক্লাব থেকে শুরু করে মোট দুটি পার্কিং এলাকা রয়েছে বাড়িতে। এছাড়াও ৩৫৪৫ বর্গফুট জায়গা জুড়ে অভিনেত্রীর এই বাড়ি তৈরি হয়েছে। এছাড়াও এই বাড়ির মধ্যেই নাকি রয়েছে একটি বড় লাইব্রেরি। একটা সময় রানি বলিউড থেকে প্রচুর অর্থ উপার্জন করলেও এখন সেইসাথে যুক্ত হয়েছে অভিনেত্রীর নিজের ব্যবসা। সেইসাথে রয়েছে রানি মুখার্জির নিজস্ব হোটেল এবং রেস্তোরাঁ। সেখান থেকেও নাকি কোটি কোটি টাকা উপার্জন করেন অভিনেত্রী।

Related Articles

Back to top button