গসিপবিনোদন

রোজ রাতে নিজের স্বামীকে খুশি করতে এই কাজ করেন রানী মুখার্জি! অকপট অভিনেত্রী

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন রানি মুখার্জি। গত কয়েক দশক ধরেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে গিয়েছেন তিনি। ‘হিচকি’, ‘ব্ল্যাক’, ‘আইয়া’ এমন বিভিন্ন ছবিতে ভিন্ন স্বাদের অভিনয় প্রদর্শন করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তিনি ২০০০-এর দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় ও সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রী ছিলেন। কর্মজীবনে তিনি সাতটি ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরস্কার লাভ করেছেন।

অভিনয়ের পাশাপাশি এই সুন্দরী অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট ও তুমুল আলোচনার বিষয়। কিন্তু আর সব অভিনেত্রীদের মতো সাজটাকে সবসময় আবশ্যক মনে করেননা রানি। তার কাছে সাজগোজ বিশেষ মাত্রা রাখে। এই বিষয়টা তার কাছে একটু স্পেশাল।

রানী মুখাজী Rani Mukherjee

রানি একটি বিশেষ সাক্ষাৎকারে জানান, তার জীবন অন্যান্য অভিনেত্রীদের মতোন নয়। নিজের তারকা সত্তার জন্য তিনি সবসময় সেজে থাকতে পছন্দ করেননা। তিনি কেবল সাজেন তার স্বামীর জন্য। বাড়িতে থাকার সময় তিনি বিনা মেকআপেই থাকতে পছন্দ করেন। সারাদিন আর বাকি মহিলাদের মত সাধারণ ভাবেই থাকেন।

Rani Mukherjee রানী মুখার্জী

কিন্তু স্বামী আদিত্য চোপড়ার জন্য বরাবরই তার পছন্দ মতো সেজে থাকেন অভিনেত্রী। তাই সংসার এবং স্বামীকে সুখে রাখতে অনেক কাজই করে থাকেন রানি। তিনি সিনেমায় কাজ করার জন্য যত না সাজেন তার থেকে বেশি সাজেন তার স্বামীকে খুশি করার জন্য। তিনি বলেন বিয়ের পর এটা জরুরি হয়ে দাঁড়ায় যে স্ত্রীকে যেন সুন্দর লাগে তার স্বামীর চোখে। রানি যেমন একজন ভালো অভিনেত্রী, এমনই একজন ভালো স্ত্রী ও বটে।

রানী মুখাজী Rani Mukherjee

তিনি আরো বলেন যে আগে তিনি স্ত্রী, তারপর তিনি অভিনেত্রী। রানির মতে, একজন স্বামী রাতে বাড়ি ফিরে কি দেখতে চান? একটা হাসিখুশি মুখ, আর বাড়ির সুন্দর বাতাবরণ। সেটাই যদি না থাকে তাহলে সংসার কখনো সুখের হতে পারেনা। তাই স্বামীর মন জোগাতে ঘর এবং নিজেকে সুন্দর করে সাজিয়ে রাখেন রানি।

Related Articles

Back to top button