বিনোদনভাইরালভিডিও

রানী মুখার্জির সঙ্গে গভীর চুম্বনে মত্ত বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন! তুমুল ভাইরাল ভিডিও

আশির দশক হোক বা বর্তমানের বলিউড;(Bollywood) , সবচেয়ে ব্যস্ততম বলিসেলেবদের তালিকায় বেশ উপরের দিকেই থাকেন বিগ-বি অমিতাভ বচ্চন (Amitabh bachchan)। যদিও এটা ব্যস্ততার মাঝেও ফ্যান-ফলোয়ারদের সঙ্গে যোগাযোগ রাখেন তিনি। ট্যুইটারেও বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নানা বিষয়ে উক্তি ও কবিতা পোস্ট করে নিজের অস্তিত্ব জানান দেন বলি-শাহেনসা। আজও বলিপাড়ায় তার জায়গা অক্ষুণ্ণই রয়েছে। অন্যদিকে বাংলার মেয়ে রানী মুখার্জীও কয়েক দশক ধরেই বলিউডে নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছেন।

একের পর এক দুর্ধর্ষ ছবি দর্শকদের উপহার দিয়েছেন রানী । অভিনয়ের দক্ষতাই তাকে করে তুলেছে জনপ্রিয় । আর তাইই অভিনেত্রীর সিনেমা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই নিমেষে হল গুলি হয়ে যায় হাউজফুল।

কিন্তু এই রানী মুখার্জির জীবনের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল যে সিনেমাটি সেটি হল ব্ল্যাক । ব্ল্যাক ছবিটির অভিনয় করার পরই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান অভিনেত্রী । তবে এই ছবিতে অভিনয় করা তার কাছে ছিল একটি বড়সড় চ্যালেঞ্জ কারণ সেই ছবিতে তিনি অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন শেয়ার করেছেন । এমনকি সিনেমার একটি অংশে দেখা যায় রানী মুখার্জির সাথে চুম্বনে লিপ্ত হয়েছেন অমিতাভ বচ্চন । এই দৃশ্য মাঝে মাঝেই ভাইরাল হয় নেটপাড়ায়।

এই দৃশ্যটি করার জন্য মানসিক প্রস্তুতিও নিতে হয়েছিল রানীকে। ছবিটি সফল হওয়ার পর সংবাদ মাধ্যমে রানী মুখার্জি জানিয়েছেন যে এই ছবিটিতে তার জীবনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ ছবি । ছবিটির কদর এখনো বহাল রয়েছে নেট দুনিয়াতে ব্যা-প-ক পরিমাণে । মাঝেমধ্যে অনুগামীরা ছবিটিকে দেখে থাকেন ।

Related Articles

Back to top button