ছবিবিনোদনসিরিয়াল

‘গরিবের গজনী’! টাকার পিচাশ মামা-মামীর হাত থেকে বাঁচিয়ে পাখিকে বিয়ে করে ট্রোলড কুশ

টেলিভিশনের পর্দায় এখন বাংলা সিরিয়ালের মেলা। নিত্য নতুন সিরিয়ালের (Bengali Mega Serial) চাপে একেবারে ‘স্যান্ডউইচ’-এর মতো অবস্থা সিরিয়ালপ্রেমি দর্শকদের। প্রায় প্রত্যেক বিনোদনমূলক চ্যানেলে এখন নতুন সিরিয়ালের মেলা। তাই কোনটা ছেড়ে কোনটা দেখবেন দর্শকরা নিজেরাই বুঝতে পারছেন না এখন। তাছাড়া নিয়ম মেনে নতুন কে জায়গা দিতে জায়গা ছাড়তে হচ্ছে অন্য সিরিয়াল গুলিকেও।

তাই নতুনের ভীড়ে হয় অসময়ে শেষ হয়ে যাচ্ছে একাধিক সিরিয়াল নয়তো বদলে যাচ্ছে চলতি সিরিয়ালের সময়। এই মুহূর্তে জি বাংলার এমন একটি নতুন মেগা সিরিয়াল হল ‘রাঙাবৌ’ (Ranga Bou)। জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-কে সরিয়ে কিছুদিন আগেই শুরু হয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রুতি দাস এবং টেলি  অভিনেতা গৌরব রায়চৌধুরীর এই নতুন ধারাবাহিক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রাঙা বৌ,Ranga Bou,কুশ,Kush,পাখি,Pakhi,বিয়ের অ্যালবাম,Marriage Album

অন্যদিকে প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসায় এই সময়ে তাদের প্রতিদ্বন্দ্বী নতুন সিরিয়াল ‘পঞ্চমী’।  তাই দর্শকদের কাছে দুটোর মধ্যে যেকোনো একটাকে বেছে নেওয়া বেশ কঠিন হয়ে পড়েছে। এমনিতে বিয়ে যে কোন মেগা সিরিয়ালেরই অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। এবার এই বিয়েই হতে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক রাঙা বউয়ের অন্যতম মূল ইউএসপি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রাঙা বৌ,Ranga Bou,কুশ,Kush,পাখি,Pakhi,বিয়ের অ্যালবাম,Marriage Album

প্রসঙ্গত এই সিরিয়ালের প্রথম প্রমো দেখার পর থেকেই নায়ক নায়িকা কুশ-পাখির বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই সিরিয়ালের দর্শকরা। দেখতে দেখতে এসে গিয়েছে ধারাবাহিকের সেই বিশেষ পর্ব। আজই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে কুশ পাখির বিয়ের সেই বিশেষ পর্ব। এই সিরিয়ালের দর্শকরা জানেন গ্রামের লোকেদের পাশাপাশি পাখীর নিজের মামা মামীর অপমানের হাত থেকে তাকে বাঁচাতে পরিস্থিতির চাপে শেষ পর্যন্ত কুশ  নিজে থেকে এগিয়ে আসে বিয়ে করার জন্য।

বাংলা সিরিয়াল,Bengali Serial,রাঙা বৌ,Ranga Bou,কুশ,Kush,পাখি,Pakhi,বিয়ের অ্যালবাম,Marriage Album

যদিও এই বিয়েতে মত নেই পাখির। কারণ পাখি শহরে কুশের বাড়িতে গেলে কুশ তাকে চিনতে অস্বীকার করেছিল। যদিও এই ভুলে যাওয়া তা কুশের একটা রোগ। সেটা এখনও পাখি জানে না। তাই একটা অজানা ভয় এমনিতেই তার মনের মধ্যে রয়েছে।

প্রসঙ্গত ইতিমধ্যেই কুশ পাখির বিয়ের বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ভুলো মনের নায়ক কুশের পাখিকে বিয়ে করতে দেখে এই পোস্টের কমেন্ট সেকশনে ট্রোল করে একজন দর্শক লিখেছেন ‘পরে বলবে আমি আবার কখন বিয়ে করলাম। এই বিয়ে মানি না’। কেউ আবার কুশকে ট্রোল করে লিখেছেন ‘গরীবের গজনি’।

Related Articles

Back to top button