করোনা আক্রান্ত হবার পর শারীরিক অবস্থার অবনতি! ICU তে ভর্তি কারিনা কাপুরের বাবা রণধীর কাপুর


সম্প্রতি করোনা ভ্যাকসিনের দুটি ডোস নেবার পরেও করোনা আক্রান্ত হয়েছেন বলিউডের প্রবীণ অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor)। রণধীর কাপুর হলেন অভিনেত্রী কারিনা কাপুরের (Kareena Kapoor) বাবা। করোনা আক্রান্ত হবার পর শুক্রবারই তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে কোভিড ওয়ার্ডে রাখা হয়েছিল অভিনেতাকে। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তীব্র শ্বাসকষ্ট শুরু হয় অভিনেতার। তাই ইতিমধ্যেই আইসিইউতে (ICU) স্থানান্তরিত করা হয়েছে তাকে।

বিগত কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। এরপর বেশ কয়েকবার জ্বর আসে। তারপর বৃহস্পতিবারেই অভিনেতার করোনা পরীক্ষা করা হয়। যার ফলাফল পসিটিভ আসে। বর্তমানে ডাঃ সন্তোষ শেঠীর কাছে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে আইসিইউতে নিয়ে যাবার পর অভিনেতা এই মুহূর্তে কেমন আছেন তা সম্পর্কে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

রণধীর কাপুর Randhir Kapor

বর্তমানে রণধীর কাপুরের বয়স ৭৪ বছর। তবে এখনো বলিউডে দেখতে পাওয়া যায় তাকে। তাঁর করোনা আক্রান্ত হবার খবর পাবার পর থেকেই অনুরাগীরা তার দ্রুত সুস্থতার কামনা করেছেন সোশ্যাল মিডিয়াতে। শুধু অভিনেতাই নন তার বাড়ির আরো ৫ জন কাজের লোক আক্রান্ত হয়েছেন করোনাতে। তাদেরকেও কোকিলাবেন হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

তবে স্বস্থির খবর হল এই যে অভিনেতার পরিবারের বাকি সদস্যরা বর্তমানে নেগেটিভ রয়েছেন। বৃহস্পতিবার অভিনেতাকে হাসপাতালে ভর্তি করানোর পর একটি স্বাস্থ্যসংক্রান্ত আপডেট পাওয়া গিয়েছিল। যাতে বলা হয়েছিল তার শারীরিক অবস্থা স্থিতিশীল। কিন্তু আজ সকাল থেকেই করোনা ছাড়াও আরো কিছু জটিলতা ধরা পড়ে অভিনেতার শরীরে। সেই কারণেই এই আইসিইউতে  স্থানান্তরিতকরণ করা হয়েছে।