খবরবিনোদনসিনেমা

করোনা যুদ্ধে জয়ী কারিনা কাপুরের বাবা রণধীর কাপুর, স্বস্থির নিঃশ্বাস পরিবারে

বলিউডের প্রবীণ অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor)। শুধু তাই নয় বলিউডের অভিনেত্রী কারিনা কাপুরের (Kareena Kapoor) বাবা তিনি। এমাসের শুরুর দিকে করোনা আক্রান্ত হন অভিনেতা। করোনা আক্রান্ত হয়ে শারীরিক অবস্থার অবনতি হতে তাকে পরিবার সূত্রে ভর্তি করা হয় মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে। প্রথমে সাধারণ বেডে থাকলেও পরে তীব্র শ্বাসকষ্ট শুরু হলে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

অভিনেতার অসুস্থতার খবরের পর থেকেই তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ছিল ভক্তগণ। তবে, সম্প্রতি খবর আসছে সুস্থ হয়ে গিয়েছেন অভিনেতা। অভিনেতা নিজেই সাংবাদিকদের জানিয়েছেন যে তিনি ভালো আছেন। বর্তমানে আগের থেকে অনেকটা সুস্থ বোধ করছেন। অভিনেতার এই বয়ানে ভক্তগণ থেকে শুরু করে পরিবারের সকলে স্বস্থির নিঃশ্বাস ফেলেছে।

রণধীর কাপুর Randhir Kapor

যেমনটা জানা যাচ্ছে হাসপাতালে ডাঃ সন্তোষ শেঠীর তত্ত্বাবধানে ছিলেন অভিনেতা। তবে তীব্র শ্বাসকষ্ট জনিত কোনো সমস্যা হয়নি তার। যেকারণে অক্সিজেন নিতে লাগিনি তাকে। হাসপাতালে চিকিৎসার সময়  ডাক্তারেরা তাকে জানিয়েছিল সামান্য কয়েকদিনের ব্যাপার সুস্থ হয়ে যাবেন তিনি। আর সত্যি সত্যিই হলও তাই। হাসপাতালের সমস্ত ডাক্তার ও কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা।

Randhir Kapoor Birthday Celebration Kapoor Family Trolled

তিনি এও জানান যে যেহেতু করোনা সংক্রমণ ছিল সেই কারণে কারোর সাথেই দেখা করতে দেওয়া হয়নি তাকে। অভিনেতার স্বাস্থ্য নিয়ে বিশেষ ভাবে চিন্তিত ছিলেন তাঁর দুই মেয়ে কারিনা কাপুর (Kareena Kapoor) ও করিশ্মা কাপুর (Karishma Kapoor)। দুজনেই চেয়েছিলেন দেখা করতে, কিন্তু সেটা সম্ভব হয়নি। তাই ফোনের মাধ্যম্যে সর্বদা যোগাযোগ রেখেছিলেন সকলে।

Related Articles

Back to top button