গসিপবিনোদনসিনেমা

একাধিক অভিনেত্রীর সাথে ছিল প্রেমের সম্পর্ক! খরচ সামলাতে রাতে ট্যাক্সি চালাতেন রণদীপ হুডা

বলিউডের অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda)। ২০০১ সালে প্রথম বলিউডে পা রাখেন ‘মনসুন ওয়েডিং’ নামের ছবি দিয়ে। এরপর একাধিক ছবি করেছেন আর নিজের অভিনয় দিয়ে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন। ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বাই’, জান্নাত ২, কিক, বাগি ২, লাভ আজ কাল এর মত ছবিতে নিজের অভিনয় দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা। সালমান খানের আগামী ছবি ‘রাধে’ তে দেখা যাবে অভিনেতাকে।

রণদীপ হুডা Randeep Hooda

৪৪ বছর বয়সের এই অভিনেতা এক জাট পরিবারে জন্মেছিলেন। বাবা রণবীর হুডা ছিলেন ডাক্তার ও মা ছিলেন সমাজ কর্মী। এক ভাই ও এক বোন ও দিদার সাথে রোহতাকে কেটেছে অভিনেতার শৈশব। রণদীপের দিদি বর্তমানে আমেরিকায় চিকিৎসক হিসাবে কর্মরত, অন্য দিকে ভাইও সিঙ্গাপুরে সফটওয়্যার ইঞ্জিনিয়ারের কাজ করে।

রণদীপ হুডা Randeep Hooda

অভিনেতা ছোট বেলা থেকেই সাঁতার ও ঘোড়ায় চড়া শিখেছিলেন। এমনকি অভিনয় ও থিয়েটারেও বেশ ঝোক ছিল অভিনেতার। বাবা চাইতেন রণদীপ একজন ডাক্তার হোক, কিন্তু অস্ট্রেলিয়াতে এমবিএ করতে গিয়ে ব্যর্থ হন। তবে, এমবিএতে ব্যর্থ হবার খবর বাড়িতে জানাননি তিনি। সেখানে নিজের খরচ মেটাতে কখনো ঘর পরিষ্কার তো কখনো হোটেলে কাজ করেছেন, এমনকি রাতের বেলায় ট্যাক্সি চালাতেন নিজের প্রয়োজন মেটাতে।

রণদীপ হুডা Randeep Hooda

এরপর ভারতে ফিরে অভিনয় জগতেই মনোনিবেশ করেন। অভিনয়ের দক্ষতা থাকলেও সুযোগের অভাবে জনপ্রিয়তা পাননি রণদীপ। একসময় রাম গোপাল বর্মা রণদীপকে অনেক সাহায্য করেছিলেন, অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন সাথে ৩৫০০০ টাকা বেতনও দিতেন। এরপর ধীরে ধীরে  শুরু হয় অভিনয় জীবন। প্রথম দিকে খুব একটা নাম না হলেও ‘রঙ্গরাসিয়া’ ছবিতে বেশ প্রশংসিত হন অভিনেতা। আর এরপরই কপাল খুলে যায় রণদীপ হুডার।

ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা করে নেন রণদীপ হুডা। বলিউডে অভিনেতা  অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক খুই স্বাভাবিক বিষয়, রণদীপও একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েন। জানা যায় সুস্মিতা সেন, নিতু চান্দ্রা,  অদিতি রাও হায়দারি ও লিন লাইশরাম নামের একাধিক সেলেব্রিটির সাথে সম্পর্কে নাম জড়িয়েছিল রণদীপ হুডার।

Related Articles

Back to top button