ছবিবিনোদনসিনেমা

ঠিক যেন ইতিহাসের পাতা থেকে উঠে আসা চরিত্র! বিপ্লবী সাভারকরের চরিত্রে ফাটিয়ে দিয়েছেন রণদীপ

বলিউডের প্রতিভাবান অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণদীপ হুডা (Randeep Hooda)। নিজস্ব অভিনয় দক্ষতার জোরে আজ তিনি বলিউডের সফল অভিনেতাদের একজন। অবশেষে প্রকাশ্যে এল রণদীপ হুডা অভিনীত ভারতীয় ইতিহাসের অন্যতম চর্চিত চরিত্র বিনায়ক দামোদর সাভারকরের জীবনী অবলম্বনে তৈরি সিনেমার ফার্স্ট লুক।

ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল অর্থাৎ শনিবার সাভারকরের ১৩৯তম জন্মজয়ন্তীর বিশেষ দিনটিকেই নিজের চরিত্রের ফার্স্ট লুক (First Look) শেয়ার করার জন্য বেছে নিয়েছিলেন অভিনেতা। সাভারকর চরিত্রে রণদীপ হুডার ফার্স্ট লুক দেখে সত্যিই ধন্দে পড়তে হয়। এক ঝলক দেখে গুলিয়ে ফেলবেন যে কেউ।

ছবি দেখে মনে হবে ঠিক যেন ইতিহাসের পাতা থেকে উঠে আসা বীর সাভারকর। এদিন রণদীপ সোশ্যাল মিডিয়ায় নিজের আসন্ন সিনেমার ফার্স্ট লুক শেয়ার করতেই নিমেষের মধ্যে ভরে যায় কমেন্ট সেকশন।নেটিজেনরা বলছেন, একদম ‘পারফেক্ট কাস্টিং’।

রণদীপ হুডার শেয়ার করা ‘স্বতন্ত্রবীর সাভারকর’ (Swatantra Vir Savarkar) ছবির প্রথম লুকের পোস্টারের একেবারে উপরেই লেখা রয়েছে ‘হিন্দুত্ব কোনও ধর্ম নয়, ইতিহাস’। এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক মহেশ মাঞ্জরেকার। গত বছরের মার্চ মাসেই এই ছবির ঘোষণা করেছিলেন তিনি।

এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘দেশের স্বাধীনতা আন্দোলনের বিস্মৃতপ্রায় নায়কদের মধ্যে অন্যতম সাভারকর। তাঁর মতো মহান ব্যক্তিত্বকে শ্রদ্ধা জানিয়েই তৈরি হচ্ছে এই ছবি। আমি আশা করছি এই প্রকৃত বিপ্লবীর চরিত্রে অভিনয় করবার কঠিন কাজটি সঠিকভাবে করতে পারব এবং যে কাহিনি পর্দার আড়ালে রয়ে গিয়েছে তা প্রকাশ্যে আনতে পারব’।

Related Articles

Back to top button