খবরবিনোদনসিনেমা

ফের একবার বিতর্কের মুখে রণদীপ হুডা, পেলেন ১০ কোটি আইনি নোটিস

নিজস্ব অভিনয় দক্ষতার জেরে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন রণদীপ হুডা (Randeep Hooda)। তবে সম্প্রতি এক অন্য কারণে শিরোনামে এসেছেন অভিনেতা। যার জেরে এবার একেবারে আইনি বিপাকে নাম জড়াল তাঁর। গীতিকার ও চিত্রনাট্য লেখক প্রিয়াঙ্কা শর্মা (Priyanka Sharma) ১০ কোটি মূল্যের আইনি নোটিস পাঠালেন অভিনেতাকে। প্রিয়াঙ্কার অভিযোগ রণদীপ হুডা তাঁর সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে চিত্রনাট্য এবং গান নেওয়ার পরেও সেই প্রতিশ্রুতি ভেঙেছেন।

অভিযোগে প্রিয়াঙ্কা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় দৌলতে রণদীপ হুডার সঙ্গে পরিচয় হয় তাঁর। সেসময় রণদীপ তাঁকে স্ক্রিপ্ট ও গান পাঠাতে বললে সেই মতো তিনি অভিনেতাকে ১২০০ টি গান ও ৪০টি গল্প পাঠান। কিন্তু প্রিয়াঙ্কার অভিযোগ দেখতে দেখতে বছর ঘুরতে চললেও সেই গল্প নিয়ে এখনও পর্যন্ত কোনও কাজ করেননি অভিনেতা।

Randeep Huda রণদীপ হুডা

সেইসাথে প্রিয়াঙ্কার আরও অভিযোগ রণদীপের ম্যানেজার পাঞ্চালী চৌধুরী, মেকআপ আর্টিস্ট রেণুকা পিল্লাইকেও তিনি ইমেল ও হোয়াটসঅ্যাপ মারফৎ চিত্রনাট্য পাঠিয়েছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা জানিয়েছেন এতদিন তাঁরা কোনো কাজ তো করেননি উপরন্তু যে মুহূর্তে প্রিয়াঙ্কা তাঁর চিত্রনাট্য ও গান ফেরত পেতে চান সেই মুহুর্তে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

আর কাজ করার প্রতিশ্রুতি দিয়েও কাজ না করে এবং গত প্রায় একবছর ধরে প্রিয়াঙ্কা যেভাবে যেভাবে অকারণ হয়রানির শিকার হয়েছেন তার জন্য রণদীপের কাছ থেকে দশ কোটি দাবি করেছেন ওই ব্যক্তি। যদিও রণদীপের তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য সম্প্রতিষ টুইটারে ট্রেন্ড হয়েছিল অ্যারেস্ট রণদীপ হ্যাশট্যাগ। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় রণদীপের নয় বছরের পুরনো একটি ভিডিয়ো। ৪৩ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে রণদীপ বহুজন সমাজবাদী পার্টির প্রধান মায়াবতীকে অপমান করে জাত এবং যৌনতা নিয়ে মজা করেছিলেন। মজা করার সময় সামনে বসে থাকা দর্শকের সঙ্গে রণদীপকেও হাসতে দেখা যায়। এদিন ফের একবার বিতর্কে জড়িয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button