বিনোদনসিনেমা

ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রনবীর সিং কে চুমু! কপিল দেবের ছবি ভাইরাল হতেই শুরু দেদার ট্রোলিং

আজই মুক্তি পেতে চলেছে বলিউডের বহু প্রতিক্ষীত ক্রিকেট কেন্দ্রিক সিনেমা ‘৮৩’। ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের তিরাশির বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক ঘটনার ওপর নির্মিত এই সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রনবীর সিং। আর তার বিপরীতে কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

আমাদের প্রত্যেকের কাছেই অর্থাৎ আপামর ভারতবাসীর কাছেই আবেগের আর এক নাম ৮৩।একথা একবাক্যে স্বীকার করবেন যে কোনো ভারতীয়। গতকাল অর্থাৎ বুধবার মুম্বইয়ে এই ছবির ঝাঁ চকচকে স্ক্রিনিং হয়ে গেল। সেখানে বসেছিল একেবারে চাঁদের হাট। ছবির কল-কুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন তিরাশির বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক স্বয়ং কপিল দেব (Kapil Dev)।

এদিনের স্ক্রিনিং উপস্থিত ছিলেন রিল লাইফ কপিল দেব অর্থাৎ রণবীর সিং (Ranbir Singh) নিজেও। আর সেখানে গিয়েই এক আজব কান্ড করে বসলেন রিল এবং রিয়েল লাইফের কপিল দেব। এমনিতে বরাবরই আজব কান্ড করে শিরোনামে আসেন অভিনেতা রনবীর সিং।

আর এদিন ‘৮৩’র প্রিমিয়ারে গিয়ে সকলের সামনেই অভিনেতা রণবীর সিংয়ের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে বসলেন দেশের প্রাক্তন অধিনায়ক কপিল দেব। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ছবি এখন ভাইরাল। যার জন্য রীতিমতো ট্রোলড হতে হচ্ছে রণবীর এবং কপিল দুজনকেই।

তবে শুধু চুম্বন নয়, একে অপরের সঙ্গে মজা করতেও দেখা যায় দুই কপিল দেবকে। উল্লেখ্য এদিনের প্রিমিয়ারে তাদের চুমু খাওয়ার দৃশ্যটি ক্যামেরা বন্দী করেছিলেন জনপ্রিয় ফটোগ্রাফার যোগেন শাহ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে সাদা পোশাকে রয়েছেন রণবীর। আর তার চোখে রয়েছে কালো চশমা। অন্যদিকে কপিল দেবের পরনে দেখা যাচ্ছে নীল কুর্তা ও পাজামা।

Related Articles

Back to top button