গানবিনোদনভিডিওসিনেমা

অরিজিৎ সিংয়ের গলা আর ‘রণলিয়া’র কেমিস্ট্রি, ‘Kesariya’ গানে মুগ্ধ নেটিজেনরা, রইল গানের ভিডিও

যেদিন থেকে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবির ‘কেশরিয়া’ (Kesariya) গানের টিজার প্রকাশ্যে এসেছে, সেদিন থেকে দর্শকরা গুনগুন করছে এই গানটি। অয়ন মুখোপাধ্যায় টিজার লঞ্চ করার পরেই বোঝা গিয়েছিল, সুপারহিট হতে চলেছে এই গান। গত কয়েক মাস ধরে দর্শকরা এই গানের অপেক্ষায় দিন গুনছিলেন। অবশেষে রবিবার সম্পূর্ণ গান প্রকাশ করলেন অয়ন, রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)।

কথা মতোই দর্শকদের জন্য একসাথে এসে গানটি লঞ্চ করেন তিনজন। সকাল থেকে গান মুক্তির অপেক্ষায় দর্শকদের উত্তেজনা একেবারে আকাশছোঁয়া পর্যায়ে চলে গিয়েছিল। কখন গান মুক্তি পাবে এবং কখন শুনবেন, এই ভেবেই সময় কাটাচ্ছিলেন তাঁরা। দীর্ঘ প্রতীক্ষা শেষে ‘কেশরিয়া’ মুক্তি পাওয়ার পরই দর্শকদের মন জয় করে নিয়েছে। অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া এই মিষ্টি গানকে একেবারে ফুল মার্কস দিয়েছেন নেটিজেনরা।

Kesariya Song

‘কেশরিয়া’ শোনার পর একজন দর্শক যেমন লিখেছেন, ‘কেশরিয়া গানটাই একটা মুড। আরও একবার জাদু করলেন অরিজিৎ সিং’। আর এক জন আবার লিখেছেন, ‘বহু দিন পর আমি এমন একটা মেলোডিয়াস গান শুনলাম। অরিজিৎ সিং আপনি একজন দুর্দান্ত শিল্পী। কী সুন্দর গলা। প্রত্যেকটা গান একটা নতুন এনার্জি নিয়ে আসে। একেবারে খাঁটি জাদু। রণবীর-আলিয়ার রসায়নও নজরকাড়া’।

Arijit Singh

আর একজন নেটাগরিক তো আবার লিখেই দিয়েছেন যে ‘কেশরিয়া’ চলতি বছরের সেরা গান হতে চলেছে। তিনি লিখেছেন, ‘নিঃসন্দেহে বছরের সেরা গান। অরিজিৎ’এর আওয়াজ একেবারে স্বর্গে নিয়ে যাচ্ছে যেন। নিজের দুর্দান্ত গলার মাধ্যমে আমাদের খুশি করতে কখনও ফেল করেন না অরিজিৎ। ওনার গলা আর বারাণসীর দৃশ্য কান আর চোখের জন্য মনে হয় যেন একটা উপহার’।

জুন মাসে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার লঞ্চ হয়েছিল। ‘রণলিয়া’র রসায়নের পাশাপাশি দর্শকদের নজর কেড়েছিল অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের লুক। পাশাপাশি অয়নের ‘অস্ত্রভার্স’এর এক ঝলকও দেখেছিলেন দর্শকরা।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের শিবা চরিত্রের বিপক্ষে দেখা যাবে মৌনী অভিনীত জুনুন চরিত্রটিকে। এই লড়াইয়ে রণবীরকে সাহায্য করবেন অমিতাভ এবং নাগার্জুন। আগামী ৯ সেপ্টেম্বর একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button