বিনোদনভিডিওসিনেমা

‘ধর্মে ডাকাত, কর্মে আজাদ’! উসকো খুসখো চুলে রণবীরের ‘শামশেরা’ লুক দেখে ঘুম উড়ল ভক্তদের

‘কর্মসূত্রে ডাকাত,ধর্মসূত্রে আজাদ! ’ এমনই এক জোড়ালো ট্যাগলাইন নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন বলিউড হার্টথ্রব রনবীর কাপুর। অবশেষে আজ মুক্তি পেয়েছে রণবীর অভিনীত বহুপ্রতীক্ষিত সিনেমা ‘শামশেরা'(Shamshera) -র ট্রেলার। যা মুক্তির পর থেকেই কার্যত উত্তেজনায় ফুটছেন রনবীর ভক্তরা। আজ থেকে ৪ বছর আগে ২০১৮ সালে শেষবার পর্দায় দেখা গিয়েছিল অভিনেতা কে।

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু অভিনয় করার চার বছর পর এটাই প্রথম বড় পর্দায় কামব্যাক সিনেমা রণবীর। প্রসঙ্গত কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে রণবীরের আরও এক বহু প্রতিক্ষীত সিনেমা ব্রহ্মাস্ত্রের প্রথম ঝলক। যদিও ব্রম্ভাস্ত্র মুক্তির আগেই শামসেরা নিয়ে হাজির হচ্ছেন রনবীর। আগামী মাসেই অর্থাৎ ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

আজই প্রকাশ্যে এসেছে রণবীর অভিনীত শামসেরার ফার্স্ট লুক। উস্কোখুস্কো চুলে, চোখে মুখে জ্বলজ্বল করছে প্রতিশোধের আগুন। জানা যাচ্ছে ছবির কাহিনী উনবিংশ শতাব্দীতে ইংরেজ রাজত্বের কাহিনী অবলম্বনে তৈরি। ছবির টীজারে ডাকাত দলের সর্দার রণবীরের পাশাপাশি দুর্দন্ডপ্রতাপ একজন পুলিশ অফিসারের ভূমিকায় নজর কেড়েছেন সঞ্জয় দত্ত।

তবে ‘শামশেরা’য় রণবীরের ‘নেভার সিন বিভোর’ লুক দেখে কিন্তু চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। দীর্ঘ দিনের কেরিয়ারে অভিনেতা কে এমন লুকে এর আগে কখনও দেখা যায়নি। পরিচালক করণ মালহোত্রার এই ছবিতে ব্রিটিশদের বিরুদ্ধে নিজেদের অধিকার রক্ষা আর আর স্বাধীনতার লড়াই লড়তে দেখা যাবে ‘শামসেরা’কে।

‘শামশেরা’-য় রণবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন বানি কাপুর, তবে সিনেমার টীজারে তার বিন্দুমাত্র দেখা না মেলায় কিছুটা হলেও হতাশ হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। প্রসঙ্গত এই সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা যাচ্ছে সঞ্জয় দত্ত কে। এর আগেও দক্ষিণী সিনেমা কে জি এফ- এ ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে তাকে। এবছর শামশেরা মুক্তির দেড় মাস পরেই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন রণবীর-আলিয়া।

Related Articles

Back to top button