ছবিবিনোদনসিনেমা

কেউ ৫ তো কেউ ২০ কোটি, ‘শামসেরা’র জন্য কে নিল কত! রইল রণবীর সহ বাকিদের পারিশ্রমিকের তালিকা

রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’ (Shamshera) ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। কবে ছবি মুক্তি পাবে, আপাতত সেই অপেক্ষাতেই দিন গুনছেন তাঁরা। গত ২৪ জুন ছবির টিকার রিলিজ হয়েছে। এরপর থেকেই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ বেশ অনেকটা বেড়ে গিয়েছে। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এই মুহূর্তে জোর কদমে ছবির প্রচার চালাচ্ছেন রণবীর-সহ বাকি কলাকুশলীরা। তবে আপনি জানেন, এই ছবির জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়েছেন ঋষি-পুত্র (Ranbir Kapoor fees)? খুব বেশি পিছিয়ে নেই ছবির বাকি কলাকুশলীরাও।

২০১৮ সালে ‘সঞ্জু’ ছবির পর ফের ‘শামশেরা’য় দেখা যাবে রণবীরকে। তাই স্বাভাবিকভাবেই এই ছবি ঘিরে তাঁর ভক্তদের আগ্রহ তুঙ্গে। আগামী ২২ জুলাই হিন্দির পাশাপাশি তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি। তাই বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তির প্রাক্কালে কলাকুশলীরা এই ছবিতে অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন তা একটু জেনে নেওয়া যাক।

Shamshera poster

বানী কাপুর (Vaani Kapoor)- ‘শামশেরা’য় রণবীরের বিপরীতে অভিনয় করেছেন বানী। ‘চণ্ডীগড় করে আশিকি’র পর ফের এই ছবিতে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে অভিনয়ের জন্য ৫ কোটি টাকা নিয়েছেন এই বলি সুন্দরী।

Vaani Kapoor in Shamshera

রনিত রায় (Ronit Roy)- ‘শামশেরা’য় রণবীর-সঞ্জয়ের পাশাপাশি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রনিত রায়কেও দেখা যাবে। জানা গিয়েছে, তাঁকে এই ছবিতে কাজের জন্য ৪ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে।

Ronit Roy

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)- যশ রাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে বড় পর্দার সঞ্জু এবং বাস্তবের সঞ্জুর লড়াই দেখা যাবে। ‘শামশেরা’য় অত্যাচারী দারোগা শুদ্ধ সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। জানা গিয়েছে, এই ছবিতে অভিনয়ের জন্য বলিউডের মুন্নাভাই ৮ কোটি টাকার মোটা পারিশ্রমিক নিয়েছেন।

Sanjay Dutt in Shamshera

রণবীর কাপুর (Ranbir Kapoor)- ছবির মুখ্য চরিত্র ‘শামশেরা’ হিসেবে দেখা যাবে তাঁকে। তাই তাঁর পারিশ্রমিক যে সবচেয়ে বেশি হবে তা খানিক জানা কথাই।

Ranbir Kapoor in Shamshera

প্রত্যাশা মতোই সবচেয়ে বেশি টাকা পেয়েছেন রণবীরই। জানা গিয়েছে, ‘শামশেরা’য় কাজের জন্য রণবীরকে ২০ কোটি টাকার মোটা পারিশ্রমিক দিয়েছে যশ রাজ ফিল্মস।

Related Articles

Back to top button