গসিপবিনোদনসিনেমা

রণবীর থেকে আলিয়া অডিশনে মুখ পুড়েছিল বলিউডের এই বিখ্যাত ৫ সেলিব্রিটির!

রণবীর কাপুর, আলিয়া ভাট বলিউডের এই সমস্ত নামজাদা সেলেব্রিটিদের নামটাই যথেষ্ট। ছোট থেকে বড় সকলেই চেনেই বলিউডের এই সেলেব্রিটিদের। কিন্তু হাজারো অভিনেতার মত এই অভিনেতাদেরও একটা অতীত রয়েছে। প্রতিদিন বহু ছেলে মেয়ে স্বপ্ননগরী মুম্বাইতে আসেন অভিনেতা অভিনেত্রী হবার স্বপ্ন নিয়ে। তাদের মধ্যে বেশিরভাগই ফায়ার যান আশাভঙ্গ হয়ে। কেউ কেউ লড়াই চালিয়ে যান স্বপ্নপূরণের লক্ষে।

একইভাবে বলিউডের সেলিব্রিটিরাও আজকের জায়গায় পৌঁছানোর আগে অনেক পথ পেরিয়ে এসেছেন। আজকে বংট্রেন্ডে এমন ৫ জন সেলেব্রিটির সম্পর্কে জানাবো। যারা সুপারহিট কিছু ছবির জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু অডিশন দিয়েও ছবিতে অভিনয়ের সুযোগ পাননি। আসুন দেখে নেওয়া যাক সেই তালিকাঃ

১. রণবীর কাপুর (Ranbir Kapoor)

Ranbir Kapoor রণবীর কাপুর

বলিউড ইন্ডাস্ট্রির ড্যাশিং হিরোদের মধ্যে অন্যতম রণবীর কাপুর। রণবীর খুব বেশি ছবিতে অভিনয় করেননি তবে, যে কটি ছবি করেছেন তার প্রতিটিই সুপারহিট। তবে, রণবীর চাইলেই যেকোনো ছবি করতে পারেননা তার উদাহরণ রয়েছে। বলিউডের পরিচালক মেরে নেয়ার রণবীরকে তার ছবি ‘দ্য রিল্যাক্ট্যান্ট ফান্ডামেন্টালিস্ট’ এর জন্য রিজেক্ট করে দিয়েছিলেন। ছবিটি ফিল্ম সমালোচকদের কাছে বেশ প্রসংশিত হয়েছিল। কিন্তু এই ছবিতে অডিশন দিয়েও প্রত্যাখিত হয়েছিলেন রণবীর কাপুর।

২. রণবীর সিং (Ranvir Singh)

Ranvir Singh

বলিউডের আরের ড্যাশিং হিরো হলেন রণবীর সিং। ‘রামলীলা’, ‘পদ্মাবতী’, বা ‘গালি বয়’ প্রতিটি ছবিতেই নিজের অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন এই অভিনেতা। আর অভিনয়ের কারণেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন খুব কম সময়ের মধ্যেই। কিন্তু জানেন বিখ্যাত এই অভিনেতা একসময় ‘বোম্বে ভেলভেট’ ছবিতে অভিনয় করতে চেয়ে রিজেক্টেড হয়েছিলেন। ছবিতে রণবীর সিং এর বদলে রণবীর কাপুরকে দেখা গিয়েছিল প্রধান চরিত্রে।

৩. দীপিকা পাডুকোন (Deepika Padukone)

Deepika Padukone

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাডুকোন। পদ্মাবতী ছবিতে তার আইকনিক চরিত্রের কারণে এখনো অনেকেই দীপিকাকে বলিউডের পদ্মাবতী বলেন। কিন্তু পদ্মাবতী দীপিকা ২০১৮ তে ‘বেয়ন্ড দ্য ক্লাউড’ ছবির জন্য অডিশন দিয়েও পরিচালকদের কাছে নিজেকে প্রমাণ করতে পারেননি। এই ছবির জন্য অডিশন দিয়ে রিজেক্ট হয়েছিলেন দীপিকাপাডুকোন।

৪. ভিকি কৌশল্য (Viki Kaushal)

viki kaushal

বলিউডের অভিনেতা  ভিকি কৌশল্য। উরি ছবিতে অভিনয়ের জেরে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেতা। অবশ্য এর আগে মাসান ছবিতেও নিজের অভিনয়ের দক্ষতার নিদর্শন দিয়েছিলেন। অভিনেতা ‘ভাগ মিলখা ভাগ’ ছবির জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু সেখানে রিজেক্টেড হয়ে যান ভিকি। বদলে ফারহান আখতার সেই ছবিতে মিলখার চরিত্রে অভিনয় করেছিলেন।

৫. আলিয়া ভাট (Alia Bhatt)

Alia Bhatt আলিয়া ভাট

বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। অল্প ববয়সেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া। এরপর বেশ কিছু ছবি করে ফেলেছেন, সাফল্যও পেয়েছেন। কিন্তু আলিয়া ভাট ছবির জন্য অডিশন দিয়ে রিজেক্টও হয়েছিলেন।

Related Articles

Back to top button