বিনোদনভিডিওসিনেমা

বিয়ের পরেও বদলায়নি স্বভাব, বৌ আলিয়া নয় শ্রদ্ধার চুমু চাই রণবীরের! রইল ফাঁস হওয়া ভাইরাল ভিডিও

বলিউডের ড্যাশিং হিরো রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে শুধু হ্যান্ডসাম নয় বরং প্লে বয় হিসাবেও বিখ্যাত রণবীর। একাধিক বলিঅভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবে অবশেষে দীর্ঘ জল্পনার পর আলিয়া ভাট (Alia Bhatt) এর সাথে বিয়ে করেছেন রণবীর। তবে বিয়ের পরেও প্লে বয় গিরি কিন্তু কমেনি! সম্প্রতি বাড়িতে বৌ থাকতে আরেক অভিনেত্রী সাথে চুমু খেতে যাওয়ার ভিডিও ফাঁস হয়েছে ইন্টারনেটে।

বিগত কয়েক বছর ধরেই জল্পনা চলছিল যে বিয়ে করতে চলেছেন রণবীর আলিয়া। তবে প্রতিবারেই সমস্তটাকে গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছিলেন দুজনেই। তবে এবছর অবশেষে গুঞ্জনের ইতি ঘটিয়ে সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসেন রণবীর আলিয়া। আর পাঁচ জন বলি তারকার মত ডেস্টিনেশন ওয়েডিং নয় বরং পৈতৃক বাড়িতেই বিয়ে সম্পন্ন করেছেন দুজনে।

বিয়ের পর স্বামী-স্ত্রী হিসাবে রণবীর-আলিয়ার ছবি সোশ্যাল মিডিয়াতে সর্বত্র ভাইরাল হয়ে পড়েছিল। আর নেতিজনরাও শুভেচ্ছায় ভড়িয়েছিলেন নবদম্পতিকে। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে বিয়ের পরেও অন্য অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ হয়ে পড়ছেন রণবীর! এমনকি এই সংক্রান্ত একটি ভিডিও পর্যন্ত প্রকাশ্যে এসেছে।

Ranbir Kapoor Shraddha Together

ভিডিওতে দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরের (Sraddha Kapoor) সাথে নাচতে নাচতেই চুমু খাওয়ার জন্য এগিয়েছেন রণবীর। তবে একটুর জন্য কিস হতে হতে বেঁচে গিয়েছে। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে পড়েছে। সুন্দরী আলিয়াকে বিয়ের পরেও কেন শ্রদ্ধার পিছনে ছুটছেন রণবীর এই কথাই বলেছেন অনেকে ভিডিওটি দেখার পর।

তবে আসল ব্যাপারটা কিন্তু তেমন একেবারেই না। মোটেও শ্রদ্ধাকে কিস করার জন্য ছটফট করছিলেন না রণবীর। বরং একটি গানের শুটিংয়ের জন্যই একসাথে দেখা গিয়েছে তাদের। আর সেই গানের মধ্যে থাকা চুমু খাওয়ার দৃশ্যের জন্যই শ্রদ্ধার কাছে এসেছিলেন রণবীর। যে ছবির জন্য রণবীর ও শ্রদ্ধা শুটিং করছিলেন সেটি আগামী বছর অর্থাৎ ৮ই মার্চ ২০২৩ এ রিলিজ হতে চলেছে। তবে ছবির নাম এপর্যন্ত প্রকাশ্যে আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by dunia_india (@dunia_india)

প্রসঙ্গত, আগামী ৯ ই সেপ্টেম্বর রিলিজ হতে চলেছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। এই ছবিতে একসাথে কাজের সময় থেকেই দুজনের বিয়ের গুঞ্জন আরও জোরালো নয়। তাছাড়া বিগ বাজেট এই ছবিতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, মৌনী রায় থেকে একাধিক জনপ্রিয় তারকাদের দেখা যাবে।

Related Articles

Back to top button