বিনোদন

এখনো বিয়ে হয়নি হয়ে গেছে হানিমুন! হবু ছেলে কেমন হবে সকলের সামনেই জানালেন রণবীর

বলিউড (Bollywood) অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। বিখ্যাত বলিউড অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) পুত্র রণবীর। সম্প্রতি অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে সম্পর্ক নিয়ে শিরোনামে রয়েছেন এই ড্যাশিং অভিনেতা। দুজনের বিয়ে নিয়ে বিস্তর গুঞ্জন চলেছে। একসাথে পার্টিতে যাওয়া থেকে শুরু করে, রণবীরের আবাসনে আলিয়ার ফ্লাট কেনা এই জল্পনার আগুনে আরো ঘি ঢালে। শেষ মেশ অবশ্য এই গুঞ্জনকে তুড়ি মেরে  উড়িয়ে দিয়েছেন রণবীর কাপুর।

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

তবে, গুঞ্জন উড়িয়ে দিলেও এক সাক্ষাৎকারে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে যে কিছু একটা চলছে তার ইঙ্গিত মিলেছে। কে জানে হয়তো ২০২১ সেই বিয়ের  সানাই বেজে যেতে পারে রণবীরালিয়ার। সম্প্রতি রণবীর কাপুর ও আলিয়া ভাট ঘুরতে গিয়েছেন। রণবীর কাপুরের পরিবার এই ট্রিপে সাথে আছেন। আর এই খবরের পর থেকেই দুজনের বিয়ে নিয়ে গুঞ্জনের মাত্রা বেড়েছে আরো বেশি করে।

Alia Bhatt Ranbir Kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

সম্প্রতি রণবীর কাপুরের গলাতে কিছু এমন কথা শোনা গেছে যা শুনে অবাক হয়ে গিয়েছে নেটপাড়া! বিয়ের এখনো ঢের দেরি এর মধ্যেই কেন ছেলে চান তা জানালেন রণবীর কাপুর। তবে কি আলিয়া ভাট প্রেগনেন্ট? চুপিচুপি কি বিয়ে সেরে ফেলেছেন রণবীর কাপুর আলিয়া ভাট! এরখম হাজারো প্রশ্নের ঝড় উঠেছে নেটিজনদের মনে।

Alia Bhatt and ranbir kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

আসলে ব্যাপারটা এরোকম কিছুই না। একটি ভিডিওতে রণবীর কাপুরকে বলতে শোনা যাচ্ছে যে তিনি সন্তান হিসাবে তার বাবাকে পেতে চান। আর তার পরের জন্মে সেই ছেলের ছেলে হিসাবে নিজে আবার ফিরে আস্তে চান। কিন্তু, হটাৎ কি এমন হল রণবীরের যে এমন কথা বলতে শুরু করলেন অভিনেতা ! আসলে রণবীর কাপুর তার আসন্ন ছবি ‘অ্যানিমাল’ এর টিজারে এই  কথাগুলি বলেছেন। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট।

এই সিনেমারই কিছু লাইন অর্থাৎ রণবীর কাপুরের বলা কিছু সংলাপ নিয়েই প্রকাশিত হয়েছে অ্যানিমালের টিজার। আর তাতেই এই কথা বলেছেন অভিনেতা। আর রণবীর কাপুরের এই টিজার ভিডিওটি এখন ব্যাপক ভাইরাল ইন্টারনেটে।

Related Articles

Back to top button