গসিপবিনোদনসিনেমা

বলিউডের ‘প্লে বয়’ রণবীর! একাধিক সম্পর্কে থেকেও, সঙ্গমের নেশায় ছাড়েনি বন্ধুর প্রেমিকাকেও

স্টার কিড থেকে বর্তমানে বলিউডের অন্যতম হার্টথ্রব রণবীর কাপুর (Ranbir Kapoor)। দেশের অসংখ্য তরুণী তার স্বপ্নে মশগুল। একবার তাঁকে সামনে থেকে দেখার অপেক্ষায় থাকে কয়েক হাজার চোখ। তবে ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে থেকেই জীবনে কোনোদিন গার্লফ্রেন্ডের অভাব হয়নি রণবীরের। বরং দিনে বাড়তেই থেকেই সেই তালিকা। শুরুর দিকে সম্পর্কে থাকাকালীন ভীষণ ক্যাজুয়াল ছিলেন রণবীর।

সুযোগ পেলেই ফ্লার্ট করতেন চুটিয়ে। ডেটিং, লিভ ইন এসবে ছোটো থেকেই সিদ্ধহস্ত কাপুর পরিবারের অন্যতম বংশধর। তার জীবনে এতদিন আসা -যাওয়া লেগেই থাকতো প্রেমিকাদের। সেই তালিকায় বলিউডের প্রথম সারির দুই নায়িকা দিপীকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ যেমন রয়েছেন। তেমনই তাঁর সাথে একসময় নাম জড়িয়েছে সোনম কাপুর , নার্গিস ফাকরিসহ অগুনতি নায়িকার।

তবে বর্তমানে রণবীর থিতু হয়েছেন তার লেডি লাভ আলিয়া ভাটের (Alia Bhat) প্রেমে। এমনকি খুব শীঘ্রই তারা বিয়ে করতে চলেছেন। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। তবে লেডি কিলার রণবীরের জীবনে ক্যাজুয়াল রিলেশনশিপের সংখ্যা নেহাত কম ছিল না। একবার করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে এসে ব্যক্তিগত জীবনের এমনই একাধিক রহস্য উন্মোচন করেছিলেন রণবীর।

সেবার প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর সিংয়ের সাথে কফি উইথ করণের পাঁচ নম্বর সিজনে হাজির হয়েছিলেন রণবীর। সেখানে ‘কিস অবজেক্ট’ হিসাবে হাজির হয়েছিলেন অর্জুন কাপুর। এরপর একটি মজাদার খেলায় করণ শর্ত দেন যদি তাঁর প্রশ্নের উত্তর হ্যাঁ হয় তবে দুই রণবীরকেই অর্জুনের গালে চুমু খেতে হবে।

এরপর করণ প্রশ্ন করেন, ‘কখনও কোনও বন্ধুর প্রেমিকাকে শয্যাসঙ্গিনী বানিয়েছো?’ কয়েক সেকেন্ড ভেবে অর্জুনের গালে আলতো চুমু এঁকে দেন রণবীর। যা দেখে হতবাক সকলেই। এরপর একটু ঘাবড়ে গিয়ে অর্জুন তার কাছে জানতে চান, ‘আমার কোনও প্রেমিকার সঙ্গে রাত কাটাসনি তো?’ অর্জুনের প্রশ্ন শুনে হাসিতে ফেটে পড়েন দুই রণবীর। তবে মাথা নাড়িয়ে অর্জুনকে রণবীর জানান, তেমনটা করেননি তিনি।

Related Articles

Back to top button