খবরবিনোদনসিনেমা

সৌরভের বায়োপিকে অভিনয়ে নারাজ রণবীর কাপুর, রুপোলি পর্দায় তবে কি নিজেই থাকবেন মহারাজ!

‘লর্ডসে ঘুরপাক জামা মানেই দাদাগিরি, বোলারের মুখে ঝামা মানে দাদাগিরি’ গানের এই একটা লাইন যেন শিহরণ জাগিয়ে তোলে আপামর বাঙালির হৃদয়ে। বাংলার গর্ব তথা ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly), তাঁকে উদ্দেশ্য করেই তৈরী হয়েছিল এই গান। কিছুদিন আগেই মহারাজকে নিয়ে একটা দারুণ সুখবর মিলেছে। রুপোলি পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

সৌরভিপ্রেমীরা এই খবর শুনে রীতিমত আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন। বহুদিনের প্রতীক্ষার এবার অবসান হতে চলেছে। নিজের বায়োপিকের জন্য চুক্তিপত্রও নাকি সই করে ফেলেছেন দাদা। জানা গিয়েছে লাভ ফিল্মস এর প্রযোজনায় তৈরী হবে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। বেহালার তথা বাঙালির গর্ব সৌরভের ছোট বেলা থেকে বড় হয়ে সকলের প্রিয় দাদা হয়ে ওঠার কাহিনী দেখানো হয়ে এই ছবিতে।

ছবিতে থাকবে ছোটবেলার মজার গল্প থেকে স্ত্রী ডোনার সাথে প্রেমের কাহিনী। জীবনের ব্যর্থতা থেকে সাফল্যের কাহিনী সবটাই দেখানো হবে রুপোলি পর্দায়। তবে সকলের মনেই একটা প্রশ্ন ছিল দাদার চরিত্রে কাকে দেখা যাবে রুপোলি পর্দায়!  যেমনটা জানা যাচ্ছিলো বলিউড অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নাকি দেখা যেতে পারে সৌরভ গাঙ্গুলির বায়োপিকে। এছাড়াও বাঙালি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) নামও শোনা গিয়েছিল।

সম্প্রতি যেটা জানা যাচ্ছে দাদার চরিত্রে অভিনয় করতে নাকি আগ্রহী নন বলিউডের রণবীর কাপুর। বায়োপিকের জন্য প্রস্তাব দেওয়া হলেও সেই প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর। কিন্তু এত ভালো একটি চরিত্র কেন রিজেক্ট করলেন অভিনেতা! এর উত্তরে জানা গিয়েছে প্রথমত বায়োপিক করতে আগ্রহী নন তিনি। যদিও সঞ্জয় দত্তের সঞ্জু ছবিতে দেখা গিয়েছে তাকে। দ্বিতীয়ত খেলার দিক থেকে ক্রিকেট নয় ফুটবল পছন্দ রণবীরের।

ইতিমধ্যেই নতুন এক গুঞ্জন উঠতে শুরু করেছে টলিপাড়ায়। অন্য অভিনেতাদের রাজি না করিয়ে হয়তো সৌরভ গাঙ্গুলিকেই হয়তো দেখা যেতে পারে তার বায়োপিকে। তবে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। বর্তমানে ছবির জন্য চিত্রনাট্য লেখা চলছে ততদিনে অভিনেতা ফাইনাল করা যাবে। অবশ্য ‘দাদাগিরি’র সঞ্চালনা থেকে বিজ্ঞাপনে অভিনয়ের দৌলতে অভিনয়টা বেশ রপ্ত করেছেন দাদা তাই তাকে দেখা গেলে আরো বেশ আকর্ষণীয় হয়ে উঠবে বায়োপিক।

Related Articles

Back to top button