গসিপবিনোদনসিনেমা

বুড়ি হয়ে গেছে সোনাক্ষী, আমার নায়িকা হওয়ার যোগ্য নয়! দাবাং অভিনেত্রীকে সোজা রিজেক্ট করেন রণবীর

ফ্লপ ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে বলিউডের সুপারস্টার রণবীর কাপুর (Ranbir Kapoor)। ‘সাওয়ারিয়া’ ছবি দিয়েই শুরু হয়েছিল বলিউড যাত্রা। আজ বিগ বাজেট ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এর হিরো রণবীর কাপুর। তবে হ্যান্ডসাম হওয়া ছাড়াও নিজের একাধিক প্রেমের জন্য সর্বদাই চর্চায় থাকেন ঋষি কাপুর পুত্র রণবীর। বি টাউনের একাধিক সুন্দরী অভিনেত্রীদের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবে সুন্দরী অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) মোটেই পছন্দ নয় তাঁর। তাই একসময় অপমান করতেও পিছপা হননি।

বর্তমানে হ্যাপিলি ম্যারেড হয়ে গিয়েছেন রণবীর কাপুর। দীর্ঘদিন ধরেই মুখেশ কন্যা আলিয়া ভাটের সাথে প্রেম করছিলেন তিনি। বিয়ের গুঞ্জন চলে আসছিল প্রায় ২ বছরেরও বেশি সময় ধরে। অবশেষে এবছরেই ১৪ই এপ্রিল বিয়ে সম্পন্ন হয় দুজনের। তবে বিয়ে হলেও তাকে নিয়ে চর্চার অন্ত নেই, কারণ অতীতের একাধিক প্রেম নিয়ে কাটাছেঁড়া চলতেই থাকে নেটপাড়ায়।

Ranbir Kapoor

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন রণবীর। বিপরীতে ছিলেন অনিল কাপুরের কন্যা সোনাম কাপুর। শুরুতেই ফ্লপ হয় ছবি। তবে তাতে খুব একটা সমস্যা হয়নি, পরবর্তী কালে বি টাউনের টপ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সাথেও জুটি বেঁধে একাধিক সুপারহিট ছবি করেছেন তিনি।

Ranbir Kapoor called Sonakshi Sinha Old

কিন্তু বাকিদের সাথে কাজ করলেও বিখ্যাত অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহার সাথে কাজ করতে নারাজ রণবীর। সোনাক্ষিকে নিজের ছবির নায়িকা মোটেই করতে রাজি ছিলেন না তিনি। সময়টা ২০১২, সেই সময় একটি কমেডি ছবির প্রস্তাব এসেছিল অভিনেতার কাছে। ছবির কাহিনী পছন্দ হওয়ায় রাজি হলেও নায়িকে সোনাক্ষি শুনেই বেঁকে বসেন তিনি।

কিন্তু কেন? কী এমন সমস্যা সোনাক্ষীর সাথে কাজ করতে? এর উত্তরে নাকি অভিনেতা জানিয়েছিলেন, সোনাক্ষী সিনহা তার থেকেও বয়সে বড়। পর্দায় বয়স্ক মনে হয়, তাই রণবীরের সাথে মানাবে না। কিন্তু রণবীরের এই অদ্ভুত যুক্তি মানতে নারাজ ছিলেন প্রযোজক। তাই শেষমেশ রণবীর নিজেই ছবি করার থেকে নিজেকে সরিয়ে নেন। এমন ব্যবহারের ফলে সোনাক্ষীর এতে রণবীরের সম্পর্কের অবনতি হয়েছিল। তাছাড়া এরপর থেকে কোনো ছবিতেই দুজনকে একসাথে কাজ করতে দেখ যায়নি।

Related Articles

Back to top button