গসিপবিনোদনসিনেমা

বলিউডের প্লে বয়! বন্ধুর বউয়ের সাথেই প্রেম, বিটাউনে হটটপিক রণবীরের পুরোনো সম্পর্ক

বলিউডের অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) আমরা সকলেই চিনি। অনেক মেয়েদের ক্রাশ হলেন রণবীর, তাছাড়া বলিউডের চকলেট বয় বা প্লেবয় নামে বিখ্যাত অভিনেতা। যেমন দেখতে তেমনি অভিনয় নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতা আর কিলার লুক দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিতে সক্ষম হয়েছেন অভিনেতা। আর শুধু দর্শক কেন সুন্দরী নায়িকাদের মনেও নিজের জায়গা দখল করেছেন রণবীর। এই কারণেই বলিউডের একাধিক অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে সময়ে সময়ে।

বর্তমানে বিখ্যাত বলিউডের পরিচালক মহেশ ভাট কন্যা আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে সম্পর্কে রয়েছেন রণবীর। দুজনের প্রেমের সম্পর্ক নাকি বিয়েতে পরিণত পেয়ে যেত এ বছরই যদি করো না না থাকতো। তবে বিয়ের প্রসঙ্গে মুখ খুলতে এখনই রাজি নয় রণবীর-আলিয়া দুজনের কেউই। এদিকে রণবীরের কাছাকাছি থাকার জন্য রণবীরের আবাসনে কোটি কোটি টাকা খরচ করে একটা ফ্ল্যাট কিনে ফেলেছেন আলিয়া। এত গেল পুরনো কথা, সম্প্রতি আবারও বি-টাউনের চর্চায় উঠে এসেছে রণবীর কাপুরের নাম।

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের একাধিক সম্পর্কের কথা সর্বদাই চর্চার বিষয় বিটাউনে। পরিবার পুরনো সম্পর্কের জেরে তুমুল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন রণবীর কাপুর। যদিও রনবীরের সাথে অভিনেত্রীর সম্পর্কের খবর এই প্রথম নয়। আলিয়া ভাট এর আগে দীপিকা পাডুকোন (Deepika Padukone), ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সাথে প্রেমের সম্পর্ক ব্যাপকভাবে চর্চিত হয়েছে। তবে এবার কোন সিঙ্গেল মহিলা নন বরং বিবাহিত মহিলার সাথে প্রেমের সম্পর্কের কথা জানতে পারা গেছে। তাও আবার নিজের বন্ধুর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক।

Ranbir Kapoor Avantika

বলিউডের আরেক অভিনেতা আমির খান। আমির খানের ভাগ্নে ইমরান খানের (Imran Khan) বউ অবন্তিকা। তার সাথে একসময় বেশ গভীর প্রেমের সম্পর্ক ছিল রণবীরের। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই ইমরানের সাথে ডেট করতে শুরু করেন অবন্তিকা। এরপর সেই সম্পর্ক বদলে গিয়েছে বিয়েতে বর্তমানে ইমরান খান পত্নী অবন্তিকা। তবে বিয়ে হয়ে গেলেও তাদের মধ্যে কি সত্যিই প্রেমের সম্পর্ক ছিল? তাছাড়া রণবীর ও অবন্তিকা একে অপরকে বিয়ে করতে চেয়ে ছিলেন কিনা সেটাই এখন আলোচনার বিষয়।

Imran Khan Avantika

প্রসঙ্গত, রনবীরের সাথে সম্পর্ক থাকাকালীনই ইমরানের সাথে বন্ধুত্বের শুরু হয়েছিলো অবন্তিকার। এরপর রনবীরের সাথে ব্রেকআপ তাদের বন্ধুত্বের সম্পর্ককে প্রেমে পরিণতি পেতে সাহায্য করেছিল।২০১১ সালের ১০ই জানুয়ারি বিয়ে করেন ইমরান ও অবন্তিকা। এদিকে পুরনো এই প্রেমের সম্পর্কের কথা এতদিন মুখে আনেননি রণবীর। বরং আলিয়া ভাটের সাথে দিব্যি চালিয়ে যাচ্ছিলেন প্রেম।

Related Articles

Back to top button