বিনোদনভিডিওসিনেমা

বেঁচে গেছে ক্যাট দীপিকা! পা দিয়ে আলিয়ার লেহেঙ্গা সরাচ্ছে রণবীর, ব্যাড চয়েস দাবি নেটিজেনদের

বর্তমানে বলিউডের অন্যতম হার্টথ্রব রণবীর কাপুর (Ranbir Kapoor)। দেশের অসংখ্য তরুণী তার স্বপ্নে মশগুল। সুযোগ পেলে রণবীরও ফ্লার্ট করেন চুটিয়ে। ডেটিং, লিভ ইন এসবে ছোটো থেকেই সিদ্ধহস্ত কাপুর পরিবারের অন্যতম বংশধর। তার জীবনে এতদিন আসা -যাওয়া লেগেই থাকতো প্রেমিকাদের। সেই তালিকায় রয়েছেন দুই বলি সুন্দরী দিপীকা পাড়ুকোন (Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

তবে বর্তমানে রণবীর থিতু হয়েছেন তার লেডি লাভ আলিয়া ভাটের (Alia Bhat) প্রেমে। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে আগামী বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করতে চলেছেন তারা। উল্লেখ্য ২০১৭ সাল থেকে একসঙ্গে রয়েছেন রণবীর আলিয়া। পরিচালক আয়ন মুখার্জীর ছবি ব্রহ্মাস্ত্রর সেটেই শুভ সূচনা হয় এই সম্পর্কের।

এরপর থেকেই একাধিকবার পাপারাৎজির ক্যামেরা বন্দী হয়েছেন তাঁরা। আর এখন তো কাপুর পরিবারের অংশ হয়ে উঠেছেন আলিয়া। উল্লেখ্য আগে নিত্যনতুন প্রেমিকার সাথে নাম জড়িয়ে প্রায়ই শিরোনামে থাকতেন রণবীর। আর সম্প্রতি, প্রেমিকা তথা বলি-অভিনেত্রী আলিয়া ভাটকে জড়িয়ে ফের একবার বিতর্কের মুখোমুখি লেডি কিলার রণবীর।

আসলে সোশ্যাল মিডিয়ায় চলতি বছরের দিওয়ালির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক অনুষ্ঠান বাড়িতে একসঙ্গে হাজির হয়েছেন রণবীর-আলিয়া। সেই ভিডিওতে দেখা যাচ্ছে আলিয়া পরেছেন বেগুনি লেহেঙ্গা আর রণবীর পরেছেন নীল রঙের পাঞ্জাবি। ভিডিওতে দেখা যাচ্ছে ফটোগ্রাফারদের আবদার মিটিয়ে সিঁড়ি দিয়ে নামছেন আলিয়া। তার পিছনেই রয়েছেন রণবীর।

তখনই সিঁড়ি দিয়ে নামতে গিয়ে আলিয়ার লেহেঙ্গার কিছু অংশ সিঁড়ির উপরেই লুটোচ্ছিল। যা দেখামাত্রই লেহেঙ্গার সেই অংশ পা দিয়ে সরিয়ে দিতে দেখা যায় রণবীরকে। রণবীরের এই আচরণে বেজায় চটেছেন নেটিজেনরা। আলিয়াকে তাদের পরামর্শ ‘ব্যাড চয়েস। এরকম ছেলের সঙ্গে থেকো না। সম্পর্ক থেকে বেরিয়ে এসো’। আবার কেউ বলেছেন দীপিকা ক্যাটরিনা বেঁচে গিয়েছেন।

Related Articles

Back to top button