গসিপবিনোদন

১.৫ কোটির গাড়ি থেকে ২.৫ লাখের জুতো! রণবীরের ব্যবহৃত জিনিসের দাম শুনলে মধ্যবিত্তদের রাতের ঘুম উড়ে যাবে

বর্তমানে বলিউডের অন্যতম হার্টথ্রব রণবীর কাপুর (Ranbir Kapoor)। দেশের অসংখ্য তরুণী কাপুর পরিবারের এই স্টার কিডের স্বপ্নে মশগুল। বলিউডের ‘রকস্টার’ বহুদিন আগেই প্রমাণ করেছেন অভিনয় তাঁর রক্তেই বইছে। তাই কেরিয়ারের শুরুটা চূড়ান্ত ফ্লপ হলেও এখন তিনি বলিউডের অন্যতম প্রতিষ্ঠিত অভিনেতা। অভিনেতা ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর একাধিক হিট ছবি উপহার দিয়েছেন।

বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতাদের মধ্যে অন্যতম রণবীর কিন্তু পারিশ্রমিক ও হাঁকান বেশ লম্বা চওড়া। স্বভাবতই তার লাইফ স্টাইলও দারুণ বিলাসবহুল। তার নিত্য ব্যবহৃত জিনিসের নাম এবং দাম শুনলে ভিমরি খেতে পারে মধ্যবিত্তরা। আজ বংট্রেন্ডের পাতায় রইল তারই তালিকা।

রণবীরের জুতোর দাম প্রায় তিন লক্ষ-

বলিউডের ‘রকস্টার’ স্নিকার্স পরতে ভীষণ পছন্দ করেন। পর্দার বাইরে তিনি বেশিরভাগ সময়ই ক্যামেরা বন্দী হয়েছেন স্নিকার্স পরিহিত অবস্থায়। তাই শখের জিনিসের জন্য লাখ লাখ টাকা খরচ করতেও বিন্দু মাত্র ভাবেননা অভিনেতা। ৯০ হাজারী অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 বেলুগার থেকে নাইকির ৩ লাখের জুতোও রয়েছে তার ঝুলিতে।

৫০ লাখের ঘড়ি-

রণবীরের হাতে জ্বলজ্বল করে Richard Mille’s ব্র‍্যান্ডের অন্যতম বিরল এবং ব্যয়বহুল RM 010 মডেলের ঘড়ি। এই ঘড়ির দাম শুনলে হোঁচট খেতে পারেন। জানা যায়, এই ঘড়ি তাকে উপহার দিয়েছিলেন বলিউডের শেহেনসা অমিতাভ বচ্চন। তাই এই ঘড়ি বেশ যত্ন করে তুলে তুলেই পরেন তিনি। এছাড়াও রণবীরের সংগ্রহে রয়েছে Hublot এবং Rolex কোম্পানির ঘড়ি যার আনুমানিক মূল্য প্রায় ৫০, লাখ টাকা।

রণবীর কাপুরের রেঞ্জ রোভার

রণবীর কাপুর এমন কয়েকজন ভারতীয় সেলিব্রেটিদের একজন, যারা উচ্চমূল্যের গাড়ি, রেঞ্জ রোভারের মালিক। এর আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

Related Articles

Back to top button