ছবিবিনোদনভাইরালসিনেমা

হ্যান্ডসাম হিরো থেকে টাকলু বুড়ো হয়ে গেলেন রণবীর কাপুর! ভাইরাল ছবি ঘিরে জল্পনা

বলিউডের হ্যান্ডসাম হিরোদের তালিকা প্রস্তুত করা হলে তাতে প্রথম সারিতেই থাকবে রণবীর কাপুরের (Ranbir Kapoor) নাম। এইসময় সাওয়ারিয়া ছবি দিয়ে প্রথম বলিউডে পা রেখেছিলেন রণবীর কাপুর। প্রথম ছবি ফ্লপ হয়েছিল। তবে ছবিতে অভিনয়ের জন্য ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন। এরপর ‘বাচনা এ হাসিনো’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। এই ছবিতে অভিনয়ের পরেই ঘুরে যায়ভাগ্যের চাকা। ছবিটি সুপার হিট হয়েছিল আর এর পর থেকেই একেরপর এক দুর্দান্ত ছবিতে অভিনয় করেছিলেন।

বিগত বেশ কিছুদিন ধরে রণবীর কাপুর বেশ চর্চায় রয়েছেন। বলিউডের অনেক অভিনেত্রীদের সাথেই তার অভিনেতার নাম জড়িয়েছে এক সময়। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাডুকোনের সাথে সম্পর্কে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। তবে বার্মানে বিখ্যাত বলিউড প্রযোজক মুকেশ ভাটের কন্যা আলিয়া ভাটের সাথে সম্পর্কে রয়েছেন রণবীর। জল্পনা রয়েছে শীঘ্রই আলিয়ার সাথে বিয়েটাও সেরে ফেলতে পারেন রণবীর কাপুর।

Ranbir Kapoor Alia Bhatt

ইতিমধ্যেই একসাথে বহুবার দেখা যাচ্ছে আলিয়া ও রণবীরকে। রণবীরের থেকে দূরত্ব একেবারেই সহ্য করতে পারছেন না আলিয়া ভাট যার কারণে রণবীরের আবাসনের বেশ কয়েক কোটি টাকা খরচ করে ফ্লাট পর্যন্ত কিনেছেন। তবে নিজেদের বিয়ে নিয়ে মিডিয়ার কাছে মুখ খুলতে খুব একটা রাজি নন দুজনের কেউই। আলিয়া ভাটের মতে আমার এখন বয়স অনেক কম। প্রথমে আমি কেরিয়ারের দিকটা আরো মজবুত করতে চাই তারপর বিয়ে।

এসব তো গেলো জল্পনা আর গসিপের কথা। এবার আসা যাক মূল প্রসঙ্গে, সম্প্রতি রণবীর কাপুরের একটি ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে ছবিতে একমাথা সুন্দর চুলের রণবীর কাপুরকে একেবারে টাক মাথা অবস্থায় দেখা গেছে! তাহলেই বুঝুন অমন হ্যান্ডসাম হিরোকে যদি মাথায় চাঁদ নিয়ে দেখা যায় তাহলে লোকে তো চমকে যাবেই! আর সেই কারণেই ছবিটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

অবশ্য আসলে কিন্তু মোটেও টাকলু হননি রণবীর কাপুর। এক বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য এমন সাজে সেজেছেন অভিনেতা। যেমনটা জানা যাচ্ছে এশিয়ান পেইন্টস  এর নতুন বিজ্ঞাপনের জন্য এমন লুকে দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। আর তার এই নতুন লুকস দেখে অবাক নেটিজেনরা।

রণবীর কাপুর Ranbir Kapoor

Related Articles

Back to top button