বিনোদন

দীপিকার পরেই সঞ্জয় লীলা বনসলীর নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব ফেরালেন রণবীর কাপুর!

সঞ্জয় লীলা বনসালীর (Sanjay leela bansali) ‘সওয়ারিয়া’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) । এখন তিনি অন্যতম প্রতিষ্ঠিত অভিনেতা। কিন্তু জনপ্রিয়তা পেতেই কি নিজের শুরুটাই ভুলতে বসলেন রণবীর? সূত্রের খবর, পরিচালক সঞ্জয়ের আসন্ন ছবি ‘বৈজু বাওড়া’তে রণবীরকে কাস্ট করতে চেয়েছিলেন পরিচালক, কিন্তু তাতে রাজী হননি অভিনেতা।

এর কারণ হিসেবে রণবীরের বক্তব্য, সঞ্জয়ের সঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা মোটেই ভালো নয় তার। সেই কারণেই আর নতুন করে পরিচালকের সাথে কোনো ছবি করতে চাননা তিনি। এমনকি ভবিষ্যতেও সঞ্জয়ের আর কোনো ছবিতে রণবীর কাজ করবেন কিনা তা নিয়েও রয়েছে সন্দেহ৷ তবে রণবীর কাপুর সঞ্জয়ের দিক থেকে মুখ ফেরালেও রণবীর সিং সবসময়ই সদয় থাকেন পরিচালকের ছবিতে।

রণবীরের আগে দীপিকা পাড়ুকোনও এই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। দীপিকার স্বামী রণবীর সিং ছবির কাস্ট হওয়ার পরেও তার মন গলেনি। সঞ্জয় লীলা বনসালির হাত ধরে রামলীলা, পদ্মাবত, বাজীরাও মস্তানির মতো একেরপর সুপারহিট ছবি উপহার দিয়েছেন রণভীর দীপিকা জুটি। এর ভিত্তিতেই প্রত্যাশা ছিল বনসালির আসন্ন ছবি বৈজু বাওরা (Baiju Bawra) ছবিতেও একই সাথে দেখা মিলবে ‘রণদীপ’এর। তবে সেই প্রত্যাশায় জল ঢেলে পরিচালক সঞ্জয় লীলা বনসালি জানিয়েছেন এমনটা হচ্ছেনা।

এই ছবিতে রণভীর সিং থাকলেও দীপিকাকে শেষমেশ বাদ দিতেই হচ্ছে পরিচালককে। জানা যাচ্ছে, দীপিকার কারণেই পরিচালককে বাধ্য হয়ে বাদ দিতে হচ্ছে তার প্রথম পছন্দের নায়িকাকেও। শোনা যাচ্ছে, বৈজু বাওরা ছবির জন্য নাকি স্বামীর সমান পারিশ্রমিক দাবী করেছিলেন দীপিকা।

Ranveer Singh Sanjay Leela Bhanshali

বনসালিকে তিনি সাফ জানিয়েছিলেন, এক পয়সা বেশিও নয়, কম ও নয়। রণবীরকে যা দেওয়া হচ্ছে তাকেও তাই দিতে হবে। আর এমন দাবী শুনে আকাশ থেকে পড়ার জোগাড় হয়েছিল বনসালীর প্রযোজনা সংস্থার। জানা যায় একটি ছবির জন্য রণভীর নেন ৫০ কোটি টাকা। কিন্তু অভিনয়ের দিক থেকে কোনো অংশেই কম যান না দীপিকাও। তাই নারী পুরুষের সমান পারিশ্রমিকের দাবীতেই বনসালিকে এই প্রস্তাব দেন দিপ্পি। তবে দীপিকার এই পারিশ্রমিকে রাজী হলে যে ছবির বাজেট ধরাছোঁয়ার বাইরে চলে যাবে তা আর বলার অপেক্ষা রাখেনা। অগত্যা দিপ্পিকে বাদ দিয়েই ছবি করার কথা ভাবছেন পরিচালক।

Related Articles

Back to top button