ছবিবিনোদনভাইরালসিনেমা

দামি গাড়ি ছেড়ে শেষমেশ টোটোয় রণবীর আলিয়া! প্রেমিকযুগলের ছবি শেয়ার হতেই ভাইরাল

রণবীর কাপুর (Ranbir Kapoor)ও আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের এই জুটি এখন বি টাউনের সর্বাধিক চর্চিত বলা যেতে পারে। দুজনের প্রেম কাহিনী নিয়ে বেশ জল্পনা চলেছে, এমনকি রণবীর-আলিয়া জুটির বিয়ের খবর নিয়েও বেশ জল্পনা ছড়িয়েছিল। তবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন কেউই। প্রেমের পথে একেঅপরের হাত ধরে হাঁটলেও লোকসমাজের থেকে নিজেদের প্রেমটা একটি আলাদাই রাখতে চাইছেন দুজন। কিন্তু প্রেম কি আর ঢেকে রাখা যায়!

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

সম্প্রতি ব্রাম্ভস্ত্ৰ ছবিতে একত্রে কাজ করেছেন রণবীর আলিয়া। আর ছবিতে কাজে করতে করতেই নাকি আরো ঘনিষ্ঠতা বেড়েছে প্রেমের সম্পর্কের। শুটিংয়ের সেট থেকে শুরু করে শুটিংয়ের ফাঁকে কেমিস্ট্রি ঘন হয়েছে এই দুই তারকার। এমনকি দুজনে ঘুরতেও গিয়েছেন মাঝে মধ্যেই দুজনে। তা সে  রাস্তায় হোক বা জঙ্গল সাফারি। রণবীরের আরো কাছাকাছি থাকতে তারই আবাসনে কোটি কোটি  টাকা খরচ করে ফ্লাট কিনেছেন আলিয়া।

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

এতো গেল আগের কথা! সম্প্রতি রণবীর আলিয়াকে আবারো একত্রে দেখা গিয়েছে। তবে কোনো নামি রেস্টুরেন্ট বা টুরিস্ট স্পটে নয়, বরং মুম্বাইয়ের রাস্তাতেই ঘুরতে দেখা গেল রণবীর-আলিয়া জুটিকে। দামি গাড়ি ছেড়ে টোটোকেই বেঁচে নিয়েছেন দুজনে মুম্বাই ঘোড়ার জন্য। আর সেই ছবি ইন্টারনেটে শেয়ার হওয়া মাত্রই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

আসলে ছবিটি রণবীর আলিয়ার আসন্ন একটি বিজ্ঞাপনের শুটিংয়ের। পরিচালক গৌরী শিন্দের সাথে এই বিজ্ঞাপনের শুটিং চলছে। তবে, এমনিতেই দুজনের প্রেমকাহিনী নিয়ে যা জল্পনা চলছে তাতে কিন্তু কোনো সন্দেহ নেই। কাপুর পরিবারের বউ হওয়ার জন্য নিজেকে তৈরী  করে ফেলেছেন আলিয়া। পরিবারের সাথে একসাথে ঘুরতে যাওয়া থেকে শুরু করে রণবীরের কাছাকাছি থাকা সবেতেই রয়েছে আলিয়া। এখন শুধু সময়ের অপেক্ষা।

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

Related Articles

Back to top button