ছবিবিনোদন

বিয়ে সারলেন রালিয়া! রনবীরের ঠোঁটে ঠোঁট রেখে আজীবনের জন্য হাত ধরলেন আলিয়া, রইল অ্যালবাম

দীর্ঘ প্রতিক্ষার অবসান। অবশেষে আইবুড়ো নাম ঘুচল বলিউডের চকলেট বয়য়ের। সাত পাকে বাঁধা পড়লেন রনবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। দুই পরিবারের আশীর্বাদ মাথায় নিয়েই পথ চলা শুরু হল বলিউডের গাঙ্গুবাঈ এবং বানির (ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে রনবীর কাপুরের চরিত্রের নাম)। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই অসংখ্য নিরাপত্তার সাথে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান।

দীর্ঘ ৫ বছরের সম্পর্ক অবশেষে পেল পরিণতি। তারকা যুগলের উভয়েই এর আগে অসংখ্য প্রেমের সম্পর্কে ছিলেব, কিন্তু কোনোও সম্পর্কই স্থায়ী হয়নি৷ অবশেষে টিকে গেল রালিয়া জুটি৷ রালিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা, করিশ্মা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।

এদিন পাঞ্জাবি রীতিনীতি মেনেই বিয়ে সেরেছেন রনবীর আলিয়া। তবে যুগলকে একটিবার দেখার জন্য চাতকের মত চেয়ে ছিলেন অনুরাগীরা। কিন্তু বাস্ততে কড়া নজরদারিতে সম্পন্ন হয়েছে বিয়ে। আলিয়া-রণবীরের ব্যক্তিগত রক্ষীরা তো ছিলই, সাথে পুলিশ ফোর্স, স্নিফার্স ডগও ছিল নিরন্তর পাহাড়ায়৷

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজেই বিয়ের ছবি সামনে আনলেন আলিয়া রনবীর। হাতে গোনা ৫০ জন নিয়ে বিয়ে সেরেছেন তারা। বেছে বেছে করেছেন নেমন্তন্ন। এদিকে বাস্তুর বাইরে হাপিত্যেশ করে অপেক্ষারত পাপারাজ্জিদের জন্য ছিল মিষ্টির প্যাকেট।

এদিন রনবীর আলিয়ার বিয়ের সাজে এক্কেবারে নতুনত্বের ছাপ। বিয়ে মানেই সেলিব্রিটিরা বেছে নেন জাঁকজমকপূর্ণ লেহেঙ্গা, দামি পোশাক, গয়না। কিন্তু আলিয়া রনবীরের সাজে কোনোও জাঁকজমক ছিলনা।

প্যাস্টেল রঙের সব্যসাচী লেহেঙ্গায় সেজেছেন আলিয়া, হাতে নাম মাত্র মেহেন্দি, মাথায় মাঙটিকা, আর কুন্দনের গয়না। অন্যদিকে রনবীরের পরনে মানানসই শেরওয়ানি, আর পাগড়ি। বিয়ের ফটো শেয়ার হতেই নব দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button