বিনোদনসিনেমা

শুধুই ঘোরা নাকি বিয়েটাও সারছেন! রণবীর আলিয়ার জয়পুর যাওয়া নিয়ে তুমুল জল্পনা নেটপাড়ায়

এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত ‘লাভ বার্ডস’ হলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। ২০১৭ সালে পরিচালক অয়ন মুখার্জীর ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং থেকেই শুরু হয় তাঁদের সম্পর্কের গুঞ্জন। এরপর থেকেই একাধিকবার পাপারাৎজির ক্যামেরা বন্দী হয়েছেন তাঁরা। রাত পোহালেই বলিউডের ‘বরফি’ রণবীর কাপুরের জন্মদিন। এবছর ৩৮ শে পা রাখতে চলেছেন রণবীর।

আর আগেই জুটিতে মিলে উড়ে গেলেন রাজস্থানের যোধপুরে। বান্ধবী আলিয়ার সাথেই যোধপুরের রাজকীয় পরিবেশে জন্মদিন পালন করবেন অভিনেতা। সূত্রের খবর এমনটাই। তবে রণবীর-আলিয়ার এই সারপ্রাইজ সফরের কথা জানা মাত্রই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন অনুরাগীরা। তারপর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে বিটাউনে।

Alia Bhatt and ranbir kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

এই সেলিব্রেটি কাপলের ডেটিংয়ের শুরু থেকেই অনুরাগীদের মনে ঘোরাফেরা করছে একটাই প্রশ্ন। সেটা হল কবে বিয়ে করছেন তাঁরা। আগেও একাধিকবার এদিক ওদিক সারপ্রাইজ ট্যুরে গিয়েছেন রণবীর আলিয়া। প্রত্যেকবারই তৈরি হয়েছে তাঁদের বিয়ের জল্পনা। যদিও ধোপে টেকেনি সেই জল্পনা।ইতিপূর্বে রণবীর জানিয়েছেন করোনা পরিস্থিতি না থাকলে এতদিনে আলিয়ার সাথে বিয়ের পিঁড়িতে বসেও যেতেন তিনি।

এসবের মধ্যেই রণবীর আলিয়ার যোধপুর সফরকে কেন্দ্র করে নেটপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে গোপনে বাগদান সারতেই যোধপুরে গিয়েছেন এই জুটি। হয়ত নিজের জন্মদিনেই এই শুভ কাজ সেরে ফেলবের রণবীর। তবে সবটাই এখন জল্পনা কল্পনা।আবার কেউ কেউ মনে করছেন জন্মদিন পালনের উদ্দেশ্যে যোধপুর গিয়ে বিয়ের লোকেশন পছন্দ করতে গিয়েছেন রণবীর আলিয়া।

Alia Bhatt Ranbir Kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

এদিন বিমানবন্দরের বাইরে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছেন বিটাউনের এই লাভ বার্ডস। এদিন আলিয়ার পরনে ছিল ব্যাগি জিন্স, সাদা টিশার্ট ও সবুজ সাদা জ‍্যাকেট। অপরদিকে রণবীর পরেছিলেন বাদামি রঙা লাউঞ্জ। উল্লেখ্য গতবছরের জন্মদিন মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন ‘রকস্টার’। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু’দুটো কেকও কেটেছিলেন তিনি।

Related Articles

Back to top button