গসিপবিনোদনসিনেমা

বিয়েই হল না বিচ্ছেদের! টিকবে না রণবীর-আলিয়ার সম্পর্ক, আজব ভবিষৎবাণী করলেন KRK

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন।সেলেবদের ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে রাজনীতি ইত্যাদি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার। বলিউড থেকে হলিউড সমস্ত ছবির রিভিউ করে নিজেকে স্বঘোষিত ফিল্ম সমালোচক দাবি করেন কেয়ারকে। নিজেকেই পৃথিবীর শ্রেষ্ঠও মনে করেন। সম্প্রতি আবারো বিতর্কিত মন্তব্যের কারণে চর্চায় উঠে এসেছেন কমল রাশিদ খান তথা কেয়ারকে।

বলিউডের নায়ক নায়িকাদের মধ্যে সবচাইতে বেশি চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট (Ranbir Kapoor Alia Bhatt)। দুজনের বিয়ে নিয়ে একাধিকবার গুঞ্জন রটেছে। তবে এপর্যন্ত একত্রে থাকলেও বিয়ের খবরে সিলমোহর পড়েনি। কিন্তু এবার রণবীর আলিয়ার সম্পর্ক নিয়ে বড়সড় ভবিষ্যৎবাণী করে বসলেন কেয়ারকে। কী ভাবছেন বিয়ের তারিখ ? না বিয়ের পর ডিভোর্স কবে হবে সেটার ইঙ্গিত এখন থেকেই দিয়ে দিলেন কেয়ারকে।

ঠিকই শুনেছেন, যাদের বিয়েই হল না তাদের নাকি বিবাহবিচ্ছেদ! রণবীর আলিয়াকে নিয়ে এমনি বিস্ফোরক ভবিষৎবাণী করলেন কেয়ারকে। টুইটারে তিনি লিখেছেন, ‘ রণবীর ও আলিয়া ২০২২ সালের মধ্যেই বিয়ে করবে। কিন্তু রণবীর নাকি  আলিয়াকে ১৫ বছরের মধ্যেই ডিভোর্স দিয়ে  দেবে’। কেআরকের করা এই টুইট ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। যেকারণে আবারো চর্চায় উঠে এসেছেন তিনি।

alia bhatt ranbir kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

অবশ্য এটা প্রথমবার নয়, কিছুদিন  আগেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে ভাঙার ভবিষ্যৎবাণী করেছেন কেয়ারকে। তার মতে আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে। এরপরেই টুইট ভাইরাল হয়ে পরে ও নেটিজেনরা তাকে ট্রল করা শুরু করে। কিন্তু তাতে কোনো লাভ হয়েছে বলে মনে হচ্ছে না। কারণ নিজের অদ্ভুত সমস্ত ভবিষ্যৎবাণী দিব্যি চালিয়ে যাচ্ছেন কেয়ারকে।

প্রসঙ্গত, এর আগে সালমান খানের ছবি রাধে নিয়ে নানা কটূক্তির জেরে কেস পর্যন্ত করা হয়েছে। সালমান খানকে রাস্তায় নামানোর হুমকি পর্যন্ত দিয়েছিলেন কেআরকে। তবে মামলা করতে পৌঁছালে সুর পাল্টেছে কেআরকের, সালমান খানকে কটূক্তি করা সমস্ত ভিডিও ইউটিউব থেকে ডিলিট করে দিয়েছেন তিনি। এখনো সেই মামলা চলছে।

Related Articles

Back to top button