বিনোদনভাইরালভিডিওসিনেমা

দুটিতে, জুটিতে রণবীর-আলিয়া! বিয়ে মিটতেই নেচে গেয়ে আসর মাতালেন মিস্টার অ্যান্ড মিসেস কাপুর

বিটাউনের সমস্ত ফিসফাস, জল্পনা সবকিছুর অবসান ঘটিয়ে গতকালই সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের অন্যতম ‘কিউট কাপল’ রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিবার পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের শেষমেশ শুভ কাজটা সেরেই ফেলেলেন কাপুর বংশের যোগ্য উত্তরসুরি রণবীর কাপুর (Ranbir Kapoor)। মাত্র ১১ বছর বয়স থেকে যার প্রেমে পাগল ছিলেন এদিন স্বপ্নের নায়ককেই জীবনসঙ্গী হিসাবে পেলেন মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট (Alia Bhatt)।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে শিলমোহর দিয়ে গতকালই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের এই জনপ্রিয় লাভ বার্ডস ‘রালিয়া’ (Ralila)। গতকাল অর্থাৎ ১৪ এপ্রিল মুম্বাইয়ের ‘বাস্তু’ (Vastu) তে বসেছিল হাই প্রোফাইল এই বিয়ের আসর। একাধিক বলিউড সেলিব্রেটি থেকে শুরু করে স্বস্ত্রীক আকাশ আম্বানির মতো হেভিওয়েট অতিথিদের উপস্থিতিতে বসেছিল চাঁদের হাট।

গতকাল পঞ্জাবি রীতি এবং কপূরদের পারিবারিক প্রথা মেনে ধুমধাম করে বিয়ে সম্পন্ন হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়ে যায় রণবীর আলিয়ার বিয়ের ছবিতে। এদিন নিজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দীর্ঘ ৫ বছরের সর্ম্পকের নানা খুঁটিনাটি বিষয় লিখেছিলেন আলিয়া। তবে বলিউডের গঙ্গুবাঈ এদিন বিয়ের পোশাকে লাল কিংবা উজ্জ্বল রঙের পোশাকের বদলে ট্রেন্ড ভেঙে আইভরি রঙের পোশাক পরে সবাইকে কিছুটা হলেও চমকে দিয়েছিলেন।

বিয়ের সাজে এদিন সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি আইভরি রঙা জরির কাজ করা অর্গ্যাঞ্জা সিল্ক শাড়ি সাথে হিরের গয়নার দ্যুতিতে আলাদাই ঝলমল করছিলেন আলিয়া। রণবীরের পরণে ছিল প্রায় একই রঙের সিল্কের শেরওয়ানি, জরি বোনা শাল,এবং হিরের বোতাম।এদিন সোশ্যাল মিডিয়ায় এই রালিয়া জুটির ছবি থেকে শুরু করে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। কখনও দেখা যাচ্ছে বরমালা পরানোর সময় আলিয়ার সামনে হাঁটু মুড়ে বসে পড়ছেন রণবীর,এরপর মালা পরানো হতেই ঠোঁটে আলতো চুম্বন,আবার কখনও ক্যামেরার সামনে পোজ দিতে দিতেই নববধূ আলিয়া কে কোলে তুলে নিচ্ছেন রণবীর।


আবার কখনও কেক কাটা তো কখনও ওয়াইনের গ্লাস হাতে চুমুক দিচ্ছেন নব দম্পতি। এই একই দৃশ্য দেখা গিয়েছিল ঋষি কপূর ও নীতু সিংহের বিয়েতেও। বিয়ের পর্ব মিটতেই নেচে গেয়ে আসর মাতিয়ে দেন রণবীর আলিয়া। তাদের সেই নাচের ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে দেখা যাচ্ছে, টুকটুকে লাল অনারকলি কুর্তিতে আলিয়া এবং সাদা কুর্তা-পাজামা,আর লাল জজহরকোটে রণবীর নাচছেন শাহরুখ খান-মালাইকা অরোরার হিট গান, ‘ছাঁইয়া ছাঁইয়া’য়। কখনও হাসছেন,আবার কখনও একে অপরকে জড়িয়ে ধরছেন দুটিতে জুটিতে।

Related Articles

Back to top button