মানুষ মরছে আর আপনারা করোনা সারতেই মালদ্বীপে ফুর্তি করছেন! নেটিজেনদের কটাক্ষের মুখে রণবীর-আলিয়া


বলিউডে বর্তমানে ব্যাপকভাবে চর্চিত জুটির মধ্যে অন্যতম হল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর থেকেই দুজনের বিয়ে নিয়ে শুরু হয় জল্পনা, এমনও শোনা যায় গত বছর ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন দুজনেই। মহামারী করোনাও আটকাতে পারেনি দুজনের প্রেমকে। কোটি কোটি টাকা খরচ করে রণবীরের আবাসনের ফ্ল্যাট কিনেছেন আলিয়া। তাছাড়া আসন্ন ছবি ‘ব্রাম্ভস্ত্ৰ’ এর জন্যও একত্রে শুটিং করছিলেন দুজনে।

কিন্তু মুশকিল হল তাদের মাঝে বাঁধা হয়ে দাঁড়ায় করোনা। প্রথমে রণবীর কাপুর আক্রান্ত হন করোনাতে। নিজেকে আইসোলেট করে নেন অভিনেতা। রণবীরকে কাছে না পেয়ে মিস করছেন বলে একটি ছবি পোস্ট করেছিলেন আলিয়া। যদিও ছবিতে আলিয়ার সাথে একটি হাত দেখা গিয়েছিল রণবীরকে দেখা যায়নি। এরপর রণবীর সুস্থ হতেই করোনা আক্রান্ত হন আলিয়া ভাট। আলিয়াও নিজেকে আইসোলেট করে নেন।

Ranbir Kapoor Alia Bhatt going to Maldives

বর্তমানে দুজনেই করোনা থেকে মুক্তি পেয়েছেন। এবার আর দেখে কে! দুই প্রেমিক প্রেমিকাকে একেঅপরের কাছে যাওয়া থেকে আর আটকানো যাবে না।

এবার করোনা সারতেই বলিউডের প্রিয় হলিডে গন্তব্য মালদ্বীপে পাড়ি দিয়েছেন রণবীর আলিয়া।  মুম্বাই এয়ারপোর্টে দুজনকে একত্রে দেখা গিয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পরে।

Ranbir Kapoor Alia Bhatt Trolled

আর ভিডিও ভাইরাল হবার পর থেকেই শুরু হয় কটাক্ষ। যেখানে দেশে মহামারীর পরিস্থিতি। প্রতিদিন লক্ষাধিক মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন ও হাজারো মানুষ মারা যাচ্ছে। সেখানে করোনা থেকে সেরে উঠতেই মালদ্বীপে ছুটি কাটাতে যাচ্ছেন রণবীর-আলিয়া। তো কেউ বলেছেন, ‘এটাই আশা করা যায় এদের থেকে এর বেশি কি আর আশা করবো এদের মত সেলেব্রিটিদের থেকে’!