প্রেমে বিরহ যে আর সয় না! করোনা নেগেটিভ হতেই মালদ্বীপে পাড়িদিলেন রণবীর আলিয়া


বলিউডে বর্তমানে ব্যাপকভাবে চর্চিত জুটির মধ্যে অন্যতম হল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। দুজনের কেমিস্ট্রি দিন দিন গাঢ় হয়ে চলেছে। গত বছর থেকেই দুজনের বিয়ে নিয়ে শুরু হয় জল্পনা, এমনও শোনা যায় গত বছর ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন দুজনেই। এমনকি মহামারী করোনাও আটকাতে পারেনি দুজনের প্রেমকে। কারণ কোটি কোটি টাকা খরচ করে রণবীরের আবাসনের ফ্লাট কিনেছেন আলিয়া ভাট।

লকডাউন উঠতেই সমস্ত বিধি নিষেধ মেনে পরবর্তী ছবি ‘ব্রাম্ভস্ত্ৰ’ এর জন্য শুটিং করেছিলেন দুজনেই। আর কাজের ফাঁকে চলছিল ঘুরু ঘুরু। যেখানে লকডাউনেও একসাথেই কাটিয়েছেন রণবীর আলিয়া সেখানে করোনা (Corona) মহামারী বাধা হয়ে দাঁড়িয়েছিল দুজনের প্রেমের মাঝে। প্রথমে রণবীর কাপুর করোনা আক্রান্ত হন তারপর রণবীর কাপুর করোনা নেগেটিভ হতেই আলিয়া ভাট করোনা আক্রান্ত হয়ে পড়েন।

Ranbir Kapoor Alia Bhatt

রণবীর করোনা আক্রান্ত হবার সময় প্রেমিককে মিস করে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী যেটা বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। তারপরেই আবার নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। নিজেকে কোয়ারেন্টাইন রেখেছিলেন আলিয়া। তবে ইতিমধ্যেই করোনা নেগেটিভ হয়ে গিয়েছেন আলিয়া ভাট। রণবীর আলিয়া দুজনেই বর্তমানে করোনা থেকে মুক্তি পেয়েছেন।

Ranbir Kapoor Alia Bhatt going to Maldives

আর এবার তাদের প্রেমের পথে কোনো বাধাই নেই। করোনা আক্রান্ত হয়ে ঘরবন্দি দশা কাটানোর পর এবার কিছুটা অক্সিজেন নিতে মালদ্বীপ রওনা দিয়েছেন প্রেমিকযুগল। আজ মালদ্বীপে উড়ে যাবার সময় মুম্বাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে একত্রে দেখা গিয়েছে রণবীর আলিয়াকে।

প্রসঙ্গত, লকডাউনের পর থেকেই বলিউড থেকে টলিউড সেলেব্রিটিদের গন্তব্য হয়ে উঠেছে মালদ্বীপ। এবার সেখানেই কিছুটা কোয়ালিটি টাইম কাটাতে ও দীর্ঘদিনের বিরহ মেটাতে ছুটির উদেশ্যে উড়ে গেলেন রণবীর ও আলিয়া।