বিনোদনসিনেমা

বিয়ের আগেই তৈরি হচ্ছে নতুন বাড়ি! থাকছে রণবীর-আলিয়ার রাজকীয় বেডরুম থেকে শশুরের ঘর

বিটাউনে এখন বিয়ের মরশুম। একের পর এক বাজতে শুরু করেছে বিয়ের সানাই। এসবের মধ্যে রণবীর কাপুর (Rabbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhat) বিয়ে নিয়ে চলছে জোর জল্পনা। শুধু তাই নয় জানা যাচ্ছে বিয়ের আগেই মুম্বাইয়ের নতুন বাড়িতে শিফট করার পরিকল্পনা রয়েছে এই জুটির। এই মুহুর্তে জোরকদমে চলছে সেই নতুন বাড়ি তৈরির কাজ।

বিয়ের পর সেই বাড়িতেই নতুন সংসার পাতবেন রণবীর আলিয়া। নিজেরা দাড়িয়ে থেকে সেই বাড়ি তৈরির কাজ দেখাশোনা করছেন ‘রালিয়া’ জুটি। তাই আগে থেকেই প্রয়োজন মতো খুঁটিনাটি পরামর্শও দিচ্ছেন রণবীরের মা নীতু কাপুর (Neetu Kapoor)। বাড়ির ডিজাইনের প্রতি নিখুঁতভাবে নজর রাখছেন তিনি। জানা যাচ্ছে গত ১ বছরেরও বেশি সময় ধরে চলছে সেই বাড়ি তৈরির কাজ।

 

 

উল্লেখ্য গত বছরেই অর্থাৎ ২০২০ সালে ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর প্রয়াত হয়েছেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। তাই তাঁকে শ্রদ্ধা জানিয়ে রণবীর আলিয়ার মাল্টি স্টোরেড বিল্ডিংয়ে থাকবে একটি বিশেষ ঘর, সেখানেই থাকবে ঋষি কাপুরের প্রিয় চেয়ার থেকে তাঁর বইয়ের তাক, সবকিছুই।

Rishi Kapoor ঋষি কাপুর রণবীর কাপুর Ranbir Kapoor

 

এছাড়াও পারিবারিক ঐতিহ্যের দিকে খেয়াল রেখে নতুন বাড়িতে কীভাবে জায়গা তৈরি করা হবে, পুরনো আসবাব কোথায় রাখা হবে ,নীতু কাপুরই সেই সমস্ত পরামর্শ দিচ্ছেন নিজের ছেলে বৌমাকে। জানা যাচ্ছে বিয়ের পর মুম্বইয়ের পালি হিল অঞ্চলে কেনা নতুন বাড়িতেই সংসার পাতবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

উল্লেখ্য ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে তাদের প্রথম জনসমক্ষে একসাথে জুটি বেঁধে দেখা গিয়েছিল। সেই থেকে একসাথে আছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ইন্ডাস্ট্রিতে এতদিনে সকলেই তাঁদের সম্পর্কের কথা জানেন। প্রথমদিকে একে-অপরের সাথে লুকিয়ে দেখা করলেও এখন তারা বেশ সাবলীলভাবেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন। বিটাউনে কান পাতলেই এখন শোনা যায় তাদের বিয়ের আর বেশী দেরি নেই।

Related Articles

Back to top button