গসিপবিনোদনসিনেমা

শুভ কাজে দেরি নয়, এবছরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া! গোপন খবর ফাঁস করলেন লারা দত্ত

বলিউডের (Bollwyood) দুই ষ্টার কিড আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। বিটাউনে সর্বাধিক চর্চিতদের মধ্যে প্রথমের দিকেই নাম রয়েছে এই জুটির। কেন? কারণ একাধিক বলিউড অভিনেত্রীর সাথে সম্পর্ক থাকলেও শেষমেশ আলিয়াকেই নাকি মন দিয়ে ফেলেছেন রণবীর। মহেশ ভাট কন্যা আলিয়াকেই নাকি বিয়ে করবেন রণবীর কাপুর। এই খবর অনেক আগে থেকেই ঘুরছে। তবে এবার সেই খবরে শিলমোহর পড়ল বলা যেতে পারে।

হ্যাঁ, ঠিকই দেখেছেন রণবীর আর আলিয়ার বিয়ের খবর পাকা হবার খোঁজ মিলেছে। তাও আবার এবছরেই। এমন শোনা গেল লারা দত্তের মুখে। সম্প্রতি এক সাক্ষাৎকারে লারা দত্তকে প্রশ্ন করা হয় বিটাউনের হট টপিক বা গুজব নিয়ে। সেই সময়েই রণবীর ও আলিয়ার কথা তোলা হয়। তখনই লারা বলে ওঠেন, ‘আমার মতে ওরা এবছরেই বিয়ে করবে’।

লারা দত্তের এই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই রণবীর-আলিয়া জুটির ভক্তদের মনে খুশির ঝড় উঠেছে। বিখ্যাত অভিনেতা ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর। যেমন লুকস তেমনি অভিনয়, রণবীরের জন্য যে কোনো নারী ফিদা হয়ে যাবে এক নিমেষেই। বাস্তবে হয়েওছে এমনটা, একাধিক অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তবে এবার হয়তো জব্বর প্রেমে পড়েছেন রণবীর, যেটা বিয়েতে পরিণতি পেতে চলেছে খুব শীঘ্রই।

Alia Bhatt Ranbir Kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

আসলে রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে  গুঞ্জন বেশ পুরোনো। অনেকের মতেই করোনা মহামারী না এলে হয়তো গতবছরই বিয়ে সেরে ফেলতেন দুজনে। কিন্তু করোনার প্রকোপের কারণে বিয়ে পিছিয়ে নিয়েছেন তাঁরা। এদিকে দুজনে কাছাকাছি থাকার জন্য আলিয়া কোটি কোটি টাকা খরচ করে রণবীরের আবাসনের ফ্লাট কিনেছেন। তাছাড়া একত্রে ছুটি কাটাতেও গিয়েছেন রণবীর-আলিয়া।

দুজনে একত্রে ব্রম্ভাস্ত্র ছবিতে কাজও করেছেন। ইতিমধ্যেই ছবির শুটিংয়ের কাজ শেষ হয়ে গিয়েছে। অপেক্ষা সিনেমা হল খোলার, তাহলেই বড় পর্দায় দেখা যাবে ছবিটি। এদিকে লারা দুত্তের মন্তব্যে আরো ইন্ধন পেয়েছে রণবীর আলিয়ার বিয়ের গুঞ্জন। যদিও এখনো পর্যন্ত রণবীর বা আলিয়া কারোর তরফেই কোনো মন্তব্য মেলেনি। তবে এবছর রণবীর আলিয়ার বিয়ের জন্য অধীর আগ্রহে রয়েছেন ভক্তগণেরা।

Related Articles

Back to top button