গানবিনোদন

প্রতিভার জোরে ফের নিজের জায়গা ফিরে পেলেন রাণু মন্ডল! গাইলেন বড় স্টেজে গান

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে আগের বার তুমুল ভাইরাল হয়েছিল রানু মন্ডলের (Ranu Mandal) গান। রানাঘাটের (Ranaghat) স্টেশন চত্ত্বরের এক ভিক্ষুক রাতারাতি হয়ে ওঠেন সেলিব্রিটি। কিন্তু আগে তার দিন চলত ভিক্ষা করেই, কখনো একবেলা খাওয়ার জুটতো, কখনও সেটাও জুটতো না। কিন্তু সেসবের ধার না ধেরে তিনি গানকেই করেছিলেন সম্বল।

হঠাৎ তার ভাগ্য ফেরে। রানাঘাট স্টেশন থেকে সোজা তার গান পৌঁছে যায় পৃথিবীর আনাচে কানাচে। তার গলায় ‘পেয়ার কা নাগমা হ্যাঁ’র প্রেমে মজেছিলেন গোটা দেশ। তারপর তার গানের প্রশংসায় পঞ্চমুখ হন স্বয়ং হিমেশ রেশমিয়া। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

Ranu Mondal রানু মন্ডল

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রানু মন্ডলের অবস্থা ফের শোচনীয় হয়ে পড়েছিল। রানাঘাট স্টেশন থেকে শুরু করে আবার তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনের ভিক্ষাবৃত্তিতেই। টেনেটুনেই কাটছিল দিন। মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও।

কিন্তু কথায় আছেনা প্রতিভা কখনোই চাপা থাকেনা।নিজের যোগ্যতাতেই ফের হারানো জায়গা ফিরে পেলেন রানাঘাটের লতাকন্ঠী। সম্প্রতি এশিয়ানেট ‘কমেডি স্টার’ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন রাণু মন্ডল। সেখানে ফের হাজার হাজার দর্শকের সামনে ‘তেরি মেরি কাহানি’ গেয়ে শোনালেন রাণু।তার এই গান শুনে ইতিমধ্যেই প্রশংসার ঝড় উঠেছে নেট পাড়ায়।

এশিয়ানেটের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রাণুর এই ভিডিও আপলোড হতেই এই গানের ভিউ ছুঁয়েছে প্রায় ১০ মিলিয়নের কাছাকাছি। অন্যদিকে ধীরজ মিশ্রের ছবি ‘সীতামগর’, ও ‘দেশাত্মবোধক’ সিনেমা ‘সরোজিনী’তে গান গাইবেন রানু মন্ডল।

Related Articles

Back to top button