গসিপবিনোদন

‘ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ’এর জাদু আর বক্স অফিসে চলছে না, বুম্বাদাকে ঠুকে বিস্ফোরক রানা সরকার

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত ছবি ‘আয় খুকু আয়’। বাবা-মেয়ের গল্প নিয়ে হাজির হয়েছেন খোদ বাংলা ‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদা। তবে ছবি মুক্তি পেতে না পেতেই প্রসেনজিৎকে কটাক্ষ করে মন্তব্য করলেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar on Prasenjit Chatterjee)।

প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার এই ছবির প্রযোজক বাংলা ইন্ডাস্ট্রির আর এক সুপারস্টার জিৎ। তাই দু’জন তারকার উদ্যোগে তৈরি হওয়া এই ছবি কেমন হয় তা জানতে আগ্রহী ছিলেন দর্শকরা। তবে রানা সরকারের মতে, ‘ছবিটা একেবারে সুপার ফ্লপ’। সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমকে একথা বলেছেন জনপ্রিয় পরিচালক নিজে।

Prasenjit Ditipriya Aay Khuku Aay Shooting

‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) মুক্তি পর সবে মাত্র তিন দিন হয়েছে। এর মধ্যেই একটি বিস্ফোরক মন্তব্য করেন রানা। তাঁর মতে, ‘আমিই ইন্ডাস্ট্রি, এই ফর্মুলা এখন আর কাজ করছে না’। সম্প্রতি এই বিষয়ে এক নামী সংবাদমাধ্যমের তরফ থেকে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘যাঁদের আমরা ‘সুপারস্টার’ বলে একপ্রকার মাথায় তুলে রাখি, বেশিরভাগ ক্ষেত্রেই তাঁদের ছবি কাজ করে না। শেষ যে কয়েকটা ছবি সফল হয়েছে, ‘অপরাজিত’তে নতুন মুখ ছিল এবং ‘বেলাশুরু’তে সেদিক থেকে দেখলে সবাই নায়ক’।

রানার মতে, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তিন সুপারস্টারের মধ্যে এই মুহূর্তে শুধুমাত্র দেবের ছবি দর্শকরা দেখছেন। প্রসেনজিৎ এবং জিৎ’এর ছবি চলছে না। তাঁর কথায়, ‘দেবের ছবি যদিও চলে, প্রসেনজিৎ, জিৎ’এর ছবি কোথায় চলছে। এর মানে কিন্তু দর্শকরা এবার নতুন কিছু চাইছে’।

এতটুকুতেই থেমে থাকেননি প্রযোজক, এরপর তাঁর সংযোজন, ‘তাঁরা তো ‘সুপারস্টার’, তাঁরা এবার নিজেদের পারিশ্রমিক খানিক কমিয়ে নতুনদের একটু সুযোগ করে দিক। আমিই নায়ক, আমিই ইন্ডাস্ট্রি- এই মন্ত্র কিন্তু এখন আর কাজ করছে না। তাহলেই একমাত্র প্রযোজকরা নতুন কিছু করার ঝুঁকিটা নিতে পারবে’।

গত ১৭ জুন বড় পর্দায় মুক্তি পেয়েছে জিৎ-প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়ার ‘আয় খুকু আয়’। বাবা-মেয়ের জীবনযুদ্ধ এবং সবশেষে তাঁদের জীবনজয়ের কাহিনীই দেখানো হয়েছে এই ছবিতে।

Related Articles

Back to top button