বিনোদনসিনেমাসিরিয়াল

ধারাবাহিকের পর এবার বড় পর্দায় মোহর- শঙ্খ স্যারের জুটি! সোনামণি- প্রতীকের ভক্তদের খুশি যেন ধরেনা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর (Mohor) গত প্রথম দিকে টিআরপির দৌড়ে সবচেয়ে এগিয়ে থাকলেও, এখন বেশ পিছিয়ে পড়েছে। জি বাংলার (Zee Bangla)একের পর জনপ্রিয় মেগা সিরিয়ালের দাপটে এখন স্টার জলসার সিরিয়াল গুলোর জনপ্রিয়তা গিয়ে ঠেকেছে তলানিতে। টি আর পি তেও জি বাংলার ধারেকাছে নেই স্টার জলসা।

যার অন্যতম কারণ হল একঘেয়ে বস্তা পচা গল্প, আর দুর্বল কনটেন্ট। যা দেখতে দেখতে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন দর্শক। এছাড়া দর্শকরা মনোরঞ্জনের জন্য সবসময় নতুনত্বের খোঁজে থাকেন। যা তাঁদের আকর্ষণ করে সহজেই। তবে ‘মোহর’ ধারাবাহিকটি TRP- র দৌড়ে মাঝেমাঝেই পিছিয়ে পড়লেও, কখনোই বন্ধ হয়ে যাওয়ার অবস্থা আসেনি। স্লট চেঞ্জ করে দুপুর দু’টোর স্লটে সিরিয়াল দেখানো হলেও ‘মোহদীপ’কে নিয়ে দর্শকদের উচ্ছ্বাসে কিন্তু বিন্দুমাত্র কমতি নেই।

Viewers dont want to see mohor anymore

দিন কয়েক আগেই ‘দু’বছরের’ উদযাপন সারলো পুরো টিম মোহর। কেক কেটে সেটে সেলিব্রেটও হয়েছে সেই খুশি। এবার মোহর ভক্তদের জন্য বিখ্যাত টলিউড প্রযোজক রানা সরকার। সম্প্রতি সংবাদ মাধ্যমকে নিজের মুখেই তিনি জানান, ‘‘ধারাবাহিক শেষ হলেই বড় পর্দায় নিয়ে আসতে চলেছি ছোট পর্দার এই জনপ্রিয় জুটিকে। প্রতীক-সোনামণিকে নিয়ে মূল ধারার বাংলা ছবি বানাব’’।

তার মতে ‘মোহর’ বেশ পুরোনো ধারাবাহিক এবং এখনও একইভাবে জনপ্রিয়। ধারাবাহিকের পরতে পরতেই রয়েছে ট্যুইস্ট। আপাতত সিরিয়াল শেষ হওয়ার কোনোও খবর নেই, স্বভাবতই ব্যস্ত দুই মুখ্য অভিনেতা অভিনেত্রী। ধারাবাহিক শেষ হলেই তাই জুটিকে বড় পর্দায় আনার তোড়জোড় শুরু করবেন বলে জানিয়েছেন রানা।

Mohor Serial might close soon মোহর

এদিকে, শুক্রবার বাংলা ছবির বানিজ্যিক স্বার্থেই দুই বাংলার বিভিন্ন ছবির তারকারা হয়েছিলেন একজোট। বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের প্রধান মহম্মদ হাসান মাহমুদের আমন্ত্রণে শহরের একটি পাঁচতারা হোটেলে উপস্থিত প্রযোজক শ্রীকান্ত মোহতা, প্রথম সারির এক চ্যানেল প্রধান সম্রাট ঘোষ, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, জুন মালিয়া, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, পার্নো মিত্র প্রযোজক রানা সরকার, ইমন চক্রবর্তী, অনুপম রায় সহ বহু বিশিষ্ট। এই খানেই ডাক পেয়েছিলেন প্রতীক সোনামণিও। সেখানেই তাদের জন্য অপেক্ষা করছিল সুখবর। প্রযোজক এই জনপ্রিয় জুটির সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘জীবনে কোন নতুন মোড়ে শঙ্খ-মোহর? ধুম তানা না না…সঙ্গে রানা!’

Related Articles

Back to top button