বিনোদনসিরিয়াল

সারদা দেবীকে মাতৃ রূপে আরাধনা করলেন গদাধর! দৃশ্য দেখ চোখ জুড়োলো দর্শকদের

দীর্ঘ চার বছর পর সম্প্রতি শেষ হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে ‘রানি মা’ অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) সফর। রানিমা’র অন্তিম যাত্রা দেখানোর পরেই মন খারাপ গোটা দর্শক কূলের। আসলে গত ৪ বছর ধরে এই ধারাবাহিক যেন অভ্যেস হয়ে উঠেছিল দর্শকদের। ধারাবাহিকে বর্ণিত হয়েছে কিশোরী থেকে রাণী রাসমণির প্রজাদের মা হয়ে ওঠার গল্প, দক্ষিণেশ্বর মন্দিরে মা ভবতারিণীর প্রতিষ্ঠা এবং সবশেষে রানির জীবনাবসান।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া নস্টালজিয়ায় ভেসেছে। দিতিপ্রিয়াকে মিস করবেন এই কথা বারংবার স্বীকার করে নিয়েছেন দর্শককূল। তবে রানিমার যাত্রা শেষ হলেও ধারাবাহিক এখানেই শেষ হচ্ছেনা। বরং স্বমহিমায় আরও নতুন এক গুচ্ছ চমক নিয়ে ফিরছে, ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তরপর্ব’ , যা দেখার জন্য কার্যত মুখিয়ে রয়েছেন দর্শকেরা।

পর্বে দেখানো হবে গদাধরের শ্রী রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প, সাথে তার সঙ্গে আগমন হবে মা সারদার। সারদা মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সন্দীপ্তা রায়। আজ থেকেই শুরু হবে নতুন অধ্যায়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘করুণাময়ী রানি রাসমণি: উত্তর পর্ব’ এর বিভিন্ন ঝলক-ও।

রাণীমার প্রতিষ্ঠিত দক্ষিণেরশ্বরের মন্দির বুক দিয়ে আগলিয়ে রেখেছিলেন শ্রীরাম কৃষ্ণ। রামকৃষ্ণ-সারদামণির ‘বহু প্রতীক্ষিত মিলন’-এর দিকে চোখ চেয়েই এখন দর্শক।গদাধরের ভূমিকায় দর্শকদের মন আগেই জয় করেছেন সৌরভ সাহা। এবার তাঁর কাঁধে আরও বেশি গুরু দায়িত্ব। অন্যদিকে, লাল পেড়ে সাদা শাড়িতে সাক্ষাত্ মা সারদা সন্দীপ্তা। দিতিপ্রিয়ার জনপ্রিয়তা কতটা ধরে রাখতে পারবেন সন্দীপ্তা এখন সেটাই দেখার..

মায়ের আসনে বসিয়ে সারদা মাকে পুজো করেছিলেন শ্রী রামকৃষ্ণ, সেই গল্পই এবার পর্দায় দেখতে পাবেন দর্শক। শোনা যায় মাকে পুজো করার সময় তিনি নিজেও খেতেন, মাকেও খাওয়াতেন। ধর্মের ভেদাভেদও ছিল না তাঁর, তিনি বলেছিলেন ‘যত মত তত পথ’। সেই শোনা গল্প-কথাই এবার সচক্ষে দেখতে পাবেন বাংলার দর্শক। আগের পর্বের দুর্দান্ত সাফল্যের পর এই পর্ব কৌতুহল আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

Related Articles

Back to top button