রাজনীতিতে যোগ দিচ্ছেন ‘রানী রাসমনি’র গদাই ঠাকুর ! সৌরভের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে


জল্পনা চলছিল দীর্ঘদিন থেকেই। এমনকী টেলি জগতের একের পর এক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের রাজনৈতিক শিবিরে যোগ দেওয়ার হিড়িকে আরও চড়ছিল উত্তেজনার পারদ। এমনকী ছোট পর্দা হোক বা বড় পর্দা ভোটের হাওয়ায় দলবদলও করতে দেখা গিয়েছে একাধিক খ্যাতনামা ‘স্টারকে’। অবশেষে সেই ইঙ্গিতই আরও স্পষ্ট করে রাজনীতিতে যোগ দেওয়ার কথা যেন স্পষ্ট জোরালো ভাষায় জানাতে চাইলেন জি বাংলার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল ‘রাণী রাসমণি’ ‘গদাই ঠাকুর’ ওরফে সৌরভ সাহা।

সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে তাঁর ফ্যানদের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন গদাই ওরফে সৌরভ। যা নিয়েই বাড়ছে জল্পনা-কল্পনা। তিনি লিখেছেন, ‘রাজনীতি বা সমাজে আপনার পছন্দের মানুষ কোনজন?? একজন শিল্পী বা খেলোয়াড় না কি কোনো রংবাজ মাস্তান??’ যদিও এই ক্ষেত্রে তাঁর ঠিক কাকে পছন্দ সেই বিষয়ে খোলসা করে কিছু না বললেও জল্পনা যে বাড়বে তা বলাই বাহুল্য। এদিকে ইতিমধ্যেই একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ও আকার ইঙ্গিতে তাঁর রাজনীতি যোগদানের ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। এমনকী উপর মহল থেকে যে তাঁর ডাকও এসেছে সেই কথাও পরোক্ষা ভাবে স্বীকার করেছেন তিনি। এখন শুধুই সময়ের অপেক্ষা।


এদিকে জি বাংলার হাত ধরে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে শ্রীরামকৃষ্ণের ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন সৌরভ সাহা। শ্রীরামকৃষ্ণের আপনভোলা চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। যার ফলে সহজেই জায়গাও করে নিয়েছেন দর্শক মনে। এমনকী ধারাবাহিকে গদাধরের নিষ্ঠা, ভক্তির জোরে ভবতারিণী মায়ের মন্দিরের নামও এখনও ধীরে ধীরে শহর ছাড়িয়ে গোটা রাজ্যেই ছড়িয়ে পড়েছে।


Like it? Share with your friends!

671
671 points