বিনোদনসিরিয়াল

রামকৃষ্ণের রাখি পূর্ণিমা উদযাপন! শ্যুটিং ফ্লোরেই রামকৃষ্ণকে দাদা পাতালেন প্রমিতা

রামকৃষ্ণ পরমহংসদেব , স্বয়ং নারায়ণের অবতার তিনি। তাঁকে দাদা হিসাবে পাওয়া যদি সৌভাগ্যের বিষয় হয়, তাহলে অন্নদা হলেন সেই সৌভাগ্যবতী। পৃথিবীর সমস্ত সম্পর্ক গুলোর মধ্যে অন্যতম একটি পবিত্র সম্পর্ক হল ভাইবোনদের সম্পর্ক। গতকাল ছিল রাখি পূর্ণিমা। এই বিশেষ দিনে ভাই কিংবা দাদাদের হাতে রাখি পরিয়ে তাঁকে আজীবন রক্ষা করার অঙ্গীকার করা হয়।

গোটা দেশ সামিল হয় এই উৎসবে। আর তেমনই গতকাল জি বাংলার ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকের সেটে পালিত হয়েছে়েছে এই রাখি বন্ধন উৎসব। আর সেই উৎসবেই এদিন সামিল হয়েছিলেন রাসমণি ধারাবাহিকের রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা (Sourav Saha) এবং অন্নদা অর্থাৎ প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty)। এদিন শ্যুটিং ফ্লোরেই সিরিয়ালের চরিত্রের মেকআপ নিয়েই দাদা সৌরভের হাতে যত্ন করে রাখি পরিয়ে দেন প্রমিতা।

সিরিয়ালে অভিনয়ের সূত্রে অভিনেতা অভিনেত্রীদের দিনের বেশীরভাগ সময়টাই কেটে যায় স্টুডিওতে। একসাথে গোটা দিন শ্যুট করতে করতে কখন যেন সবাই একে অপরের আত্মীয় হয়ে ওঠেন। তেমনই সেটে অভিনেতা সৌরভ সাহার সঙ্গে প্রমিতার দাদা-বোনের সম্পর্ক। আর সেই সম্পর্কের সুবাদেই এদিন দাদা সৌরভের হাতে রাখি পরিয়ে দেন অভিনেত্রী।

গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন প্রমিতা। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেক আপ রুমে বসেই মন নিয়ে সৌরভের হাতে রাখি পরাচ্ছেন প্রমিতা। রাখি পরানোর সময় ক্যামেরার পিছন থেকেই একজনকে গাইতে শোনা গেল রাখির গান।যা শুনে খানিক মজার ছলে অফস্ক্রিন রামকৃষ্ণ বলছেন ‘ভিডিওর সাথে ব্যাকগ্রাউন্ড মিউজিক দিচ্ছিস নাকি!’ এরপর রাখি পরানো শেষ হলে সৌরভও স্নেহ ভরে প্রমিতার মাথায় হাত রেখে আশীর্বাদ করে বললেন ‘জীবনে অনেক অনেক আনন্দ প্রত্যেকদিন আসুক।’

এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে প্রমিতা লিখেছেন ‘রাখি বন্ধনে’। ধারাবাহিকে রানিমার মৃত্যুর পর আগমন ঘটেছে সারদা দেবীর। পূর্ণবয়স্ক এই সারদা মায়ের চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা সেন। সদ্য শেষ হয়েছে রানিমার মেজ জামাই মথুরবাবু চরিত্রের জার্নিও। এখন সিরিয়ালের প্লট অনুযায়ী শ্রীরামকৃষ্ণদেব,এবং সারদাদেবীর গল্প চলছে।

Related Articles

Back to top button