তাপমাত্রার পারদ চড়ছে! তাই স্ত্রী ছেলেকে নিয়ে সমুদ্রের ধারে ছুটি কাটাচ্ছেন সিরিয়ালের রামকৃষ্ণ


জি বাংলার (zee bangla) জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ (Rani rashmoni) । বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালটি বেশ জনপ্রিয়। সিরিয়ালে ‘রানী রাসমণি’ গল্প দেখানো হয়, গল্পে রয়েছেন পরমহংস দেব শ্রী রামকৃষ্ণ। বিগত কয়েক বছর ধরে সন্ধ্যে হলেই ঘরে ঘরে বেজে ওঠে ‘করুণাময়ী রানী রাসমণি’। সিরিয়ালে গদাধর তথা রামকৃষ্ণর চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহার (Sourav saha)।

Rani Rashmoni Serial Ramkrishna actor Sourav Saha

সিরিয়ালে অভিনেতার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। সিরিয়ালে অভিনয়ের জেরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সৌরভ। যদিও এটা তাঁর প্রথম সিরিয়াল নয়। এর আগে বামাখ্যাপা সিরিয়ালেও অভিনয় করেছেন সৌরভ। তবে, রানী রাসমণি সিরিয়ালে অভিনয় যে খুব সহজ ছিল তা কিন্তু নয়।

সৌরভ সাহা Sourav Saha

গদাধরের মত চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে কঠোর চেষ্টা ও প্রশিক্ষণের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেতাকে। এখন অবশ্য সৌরভ নিজেকে একেবারে তৈরী করে ফেলেছেন গদাধর তথা রামকৃষ্ণের চরিত্রে। এর জন্য যোগ্য মর্যাদা ও সন্মানও পেয়েছেন। সাথে অসংখ্য বাঙালি দর্শকদের হৃদয়ে নিজের নাম তুলতে পেরেছেন।সিরিয়ালে তার অভিনয় যেন আলাদা মাত্রা  নিয়ে আসে গোটা গল্পে। সিরিয়ালে গদাধর অর্থাৎ রামকৃষ্ণ দেবের সাথে বিয়ে হয়ে গিয়েছে সারদাদেবীর।

বর্তমানে রামকৃষ্ণদেব ও সারদাদেবীকে নিয়েই চলছে সিরিয়ালের গল্প। কিন্তু কথাটা হল সিরিয়ালের বাইরে আসল জীবনে আর পাঁচটা মানুষের মতোই অভিনেতা সৌরভদাস। বাস্তবে বিবাহিত সৌরভ একটি ছেলেও আছে। আর কাজের ফাঁকে মাঝে মধ্যেই স্ত্রী সন্তান সহ ঘুরতে বেরিয়ে পড়েন। কিছুদিন আগে কাজ থেকে কিছুটা সময় নিয়ে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেতা।

সৌরভ সাহা Sourav Saha

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আবারো কিছু ঘুরতে যাবার ছবি শেয়ার করেছেন রামকৃষ্ণ অভিনেতা সৌরভ। ছবিতে স্ত্রী ছেলে সহ সমুদ্রের ধারে দেখা যাচ্ছে অভিনেতাকে। তবে কি ফের ঘুরতে গিয়েছেন সৌরভ! না আসলে কিন্তু তা নয়, আসলে গরম পড়ছে সাথে বাড়ছে তাপমাত্রা। আর এই গরমে সমুদ্রে কথা বেশ মনে পড়ছে সৌরভের। তাই স্মৃতির পাতা থেকে তাজপুর ভ্রমণের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেতা। আর সৌরভের শেয়ার করা ছবি ভাইরালও হয়ে  পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)


Like it? Share with your friends!

685
685 points