ভাইরালভিডিও

ধপ্পাস ! হাতির পিঠে বসে যোগাসন দেখাতে গিয়ে হুড়মুড়িয়ে পড়লেন বাবা রামদেব ,ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের। নইলে কত প্রতিভাই হয়ত চোখ এড়িয়ে যেত আমাদের।

ধপ্পাস! হাতির পিঠে চড়ে যোগাসন দেখাতে গিয়ে উল্টে পড়লেন বাবা রামদেব। সোমবার মথুরার রামনারেতি আশ্রমে এই কান্ড ঘটে। যদিও বিশেষ আহত হননি যোগগুরু, পড়ার পরেই নিজেকে সামলে নিয়ে উঠে দাঁড়িয়েছেন বাবা রামদেব। আশ্রমের সাধুদের যোগবিদ্যা শেখাচ্ছিলেন তিনি। আর তখনই ঘটে এই বিপত্তি। সম্প্রতি ২২ সেকেন্ডের এই ভিডিও তুমুল ভাইরাল হয় নেট পাড়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে হাতিটি স্থির দাঁড়িয়েই ছিল। আর তখন যোগাসনে মননিবেশ করেছিলেন রামদেব। কিন্তু হঠাৎই নিজের আপন খেয়ালে চলতে শুরু করল হাতি। আর তখনই ঘটল অঘটন। হুড়মুড়িয়ে হাতির পিঠ থেকে সরাসরি মাটিতে আছাড় খেয়ে পড়লেন যোগগুরু। ভিডিও দেখে বোঝা যাচ্ছে বেশ সজোরেই পড়েছিলেন বাবা। তারপর পরিস্থিতি সামাল দিতে নিজেই হাসতে হাসতে উঠে দাঁড়ালেন তিনি।

ভিডিও নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু করেছেন নেটবাসী। কমেন্টে উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়া।কোথাও উঠেছে হাসির রোল। কেউবা তার পতনের সাথে তুলনা করেছেন ভারতের জিডিপির, কেউবা বলেছেন বাবার আত্মতুষ্টির কারণেই এই পতন। তবে অনেকেই আবার এই বয়সেও রামদেবের স্পিরিট দেখে বেশ প্রশংসা করেছেন।এই নিয়ে তৃতীয় বার পড়লেন রামদেব। প্রথমে মঞ্চ, তারপর সাইকেল, আর তারপর এখন হাতি। এর আগেও তার সাইকেল থেকে পড়ার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button