বিনোদনসিনেমা

RRR ছবিতে ঐতিহাসিক সাফল্যের পরেই শুরু নতুন কাজ, কিয়ারা আডবাণীর সাথে জুটি বাঁধছেন রামচরণ

পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতিক্ষীত সিনেমা ‘আর আর আর’ মুক্তির পর থেকেই সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন তামিল সুপারস্টার রামচরণ। প্রসঙ্গত তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতা রামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের উপর ভিত্তি করে তৈরি এই পিরিয়ড ড্রামা ২৪ মার্চ মুক্তির পর থেকে বিগত ১৫ দিনে বিশ্বজুড়ে মোট ৯৬৯ কোটি টাকা আয় করে ফেলেছে।

ট্রিপল আর এর সাফল্যের এই বিরাট সাফল্য ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড তৈরি করেছে। প্রসঙ্গত ‘আরআরআর’ মুক্তির আগেও জনপ্রিয় ছিলেন রামচরণ। কিন্তু আর আর আর এর আকাশ ছোঁয়া সাফল্যের পর অভিনেতার কদর বেড়েছে আরও। একের পর এক পরিচালক,প্রযোজকদের তরফে দেওয়া হচ্ছে ঢালাও প্রস্তাব। ডাক আসছে বলিউড থেকেও।

সাউথের এই বলিউড ব্যস্ততম সুপাস্টারের হাতে সারাবছরই থাকে ঠাসা কাজ। অভিনেতা তাঁর কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে আর আর আর-এর আকাশছোঁয়া সাফল্য টাও ঠিক করে উপভোগ করার আগেই আবার ব্যস্ত হয়ে পড়েছেন নতুন সিনেমার শুটিংয়ের কাজে। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তামিল পরিচালক শঙ্করের আসন্ন সিনেমা ‘আরসি ১৫’-এর শুটিং।

এই সিনেমায় সুপাস্টার রামচরণের বিপরীতে দেখা যাবে ‘শেরশাহ’ খ্যাত বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। জানা গেছে শুটিংয়ের জন্য অভিনেতা রামচরণ এবং অভিনেত্রী কিয়ারা ইতিমধ্যেই অমৃতসর বিশ্ববিদ্যালয়ে পৌঁছেছেন। সেখানেই শুরু হচ্ছে ‘আরসি ১৫’ সিনেমার নতুন শিডিউলের শুটিং।

এখনও পর্যন্ত যা খবর জানা যাচ্ছে সেখানে দীর্ঘ ২০দিনের শুটিং চলবে। এরপরই তাদের ডেস্টিনেশন হতে চলেছে বিশাখাপত্তনম। জানা যাচ্ছে আসন্ন এই সিনেমায় একজন আইএএস অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রামচরণকে। কিয়ারা ও রামচরণ ছাড়াও এই সিনেমায় দেখা যাবে নবীন চন্দ্র, প্রিয়দর্শী এবং ভেনেলা কিশোরকে।

Related Articles

Back to top button