খবরবিনোদনসিনেমাসিরিয়াল

রামচন্দ্রের ভূমিকায় মুগ্ধ করেছেন দর্শকদের, এবার অক্ষয় কুমারের সাথে সিনেমায় নামছেন অরুণ গোভিল

হিন্দুদের ধর্মগ্রন্থ রামায়ণের (Ramayana) ওপর ভিত্তি করে তৈরী হয়েছিল রামানন্দ সাগরের ধারাবাহিক ‘রামায়ণ’। আজ থেকে প্রায় ৩৪ বছর আগে সম্প্রচার শুরু হয়েছিল সিরিয়ালটির। সেই থেকে কয়েক দশক কেটে গেলেও দর্শকদের আজ একইভাবে মুগ্ধ করে সিরিয়ালটি। সিরিয়ালে রামচন্দ্রের ভূমিকায় জেক অভিনয় করতে দেখা গিয়েছিল তিনি হলেন অরুণ গোভিল (Arun Govil)। সম্প্রতি জানা যাচ্ছ অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবিতে অভিনয় করতে দেখা যাবে ‘রামচন্দ্র’ অভিনেতাকে।

সেই ছোট বেলা থেকে আজ পর্যন্ত অনেকেই রামায়ণ সিরিয়াল দেখেই বড় হয়েছেন। সন্ধ্যে নামলেই  বাড়ির বড়দের সাথে এই সিরিয়াল দেখতে হাজির হাত সকলে। সিরিয়ালটি বিগত তিন দশকদেরও বেশি সময়ে বহুবার সম্প্রচারিত হয়েছে টিভিতে। সংসারের কূটকচালি দেখানো সিরিয়ালের ভিড়ে প্রতিবারেই সমান জনপ্রিয়তা নিয়ে চলেছে ‘রামায়ণ’।

রামায়ণে রামচন্দ্রের ভূমিকায় অভিনয়ের সূত্রে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন অভিনেতা অরুন গোভিল। একপ্রকার বাস্তবেও তাকে রামচন্দ্র মনে করেন অনেকেই। বহুবার বাস্তবে রাস্তায় ভক্তরা প্রণাম করার জন্য ছুটে গিয়েছেন তাঁর কাছে। এবার সেই অভিনেতাকেই দেখা  যাবে বলিউডের বড়পর্দায়। তবে এবার পৌরাণিক কোনো কাহিনী নয় বরং ‘ও এম জি ২ (OMG)’ নামক ছবিতে দেখা মিলবে অভিনেতার।

২০১২ সালে ‘OMG : Oh My God’ ছবিটি রিলিজ হয়েছিল। ছবিটি রিলিজ হওয়ার পর দর্শকের মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছিল। ছবিতে অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এর মত অভিনেতাদের দেখা গিয়েছিল। এরবার সেই ছবিটিরই সিক্যুয়াল তৈরী হতে চলেছে। আসন্ন ছবিটি প্রয়োজনে করছেন অক্ষয় কুমার ও অশ্বিন ভার্দে। আর তাদের মতে ছবিতে ‘ভগবান রামচন্দ্র’ এর চরিত্রে অভিনয়ের জন্য অনিল গোভিলের থেকে ভালো কেউ হতেই পারেন না।

এরপরেই সিদ্ধান্ত নেওয়া হয় ছবিতে অভিনেতাকে নেবার জন্য। নতুন এই ছবিটির কাজ বিগত মাসের শুরুর দিকেই শুরু হওয়ার কথা ছিল। শুটিংয়ের জন্য উজ্জয়নে পৌঁছেছিল  অভিনেতারাও, কিন্তু কিছু কর্মী করোনা পজিটিভ হওয়ায় শুটিং পিছিয়ে পরে। বিগত ২৩শে অক্টবর থেকে ছবির শুটিং চালু হয়েছে। ছবিতে অক্ষয় কুমার, অরুন গোভিল ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামি গৌতমের মত তারকাদের দেখা যাবে।

Related Articles

Back to top button