খবরবিনোদনভাইরালভিডিও

পার্টিতে অভিনেত্রীকে জড়িয়ে ধরে নাচছেন রামগোপাল ভার্মা! ‘ওটা আমি নই’ ভিডিও দেখে মত পরিচালকের

বলিউডের বিখ্যাত পরিচালকদের মধ্যে একজন হলেন রামগোপাল ভার্মা (Ramgopal Varma)। ভূতের সিনেমা থেকে শুরু করে নানা ওয়েব সিরিজ ও বিতর্কিত কিছু ছবির কারণে বহুবার শিরোনামে এসেছেন পরিচালক। তবে তার সিনেমা হোক বা ওয়েব সিরিজ দুর্দান্ত ক্লাইমেক্সের কারণে জনপ্রিয়তা রয়েছে প্রচুর। অবশ্য বেশ কিছু ফ্লপ ছবি ও রয়েছে তার ঝুলিতে। সম্প্রতি হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চা শুরু হয়েছে তাকে নিয়ে। না নতুন কোন সিনেমা বা ওয়েব সিরিজের কারণে নয়, বড় একটি ভাইরাল ভিডিওর জেরেই টক অফ দা টাউন হয়ে গিয়েছেন রামগোপাল ভার্মা।

আজকালকার ডিজিটাল যুগে যেকোনো কিছু ভাইরাল হতে একটা মুহূর্তই যথেষ্ট। আর সেটা যদি হয় কোন সেলিব্রিটি বা বিখ্যাত কোন ব্যক্তিত্বকে নিয়ে সে ক্ষেত্রে আরো দ্রুত ছড়িয়ে পড়ে ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে টুইটারে। ভিডিওতে এক মহিলার সাথে নাচতে দেখা যাচ্ছে রামগোপাল ভার্মাকে! লাল রঙের পোশাক পরা মহিলা কে রীতিমতো জড়িয়ে ধরে উদ্যম মেতে উঠেছেন পরিচালক।

Ram Gopal Varma Spart OTT D Company

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। বিবেক শর্মা নামের এক ব্যক্তি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন কখনো জানতাম না আপনার এই গোপন প্রতিভা। ভিডিওতে পরিচালকের বিখ্যাত ছবি রঙ্গিলার আইকনিক ‘হায় রামা এ ক্যা হুয়া’ গানে নাচতে দেখা যাচ্ছে। আর ভিডিওটি প্রথমবার দেখলে মনে হবে রামগোপাল ভার্মাকেই নাচতে দেখা যাচ্ছে ভিডিওতে।

যদিও ভিডিওতে আসলে পরিচালককে নাচতে দেখা যাচ্ছে কিনা তার কোন নিশ্চিত প্রমাণ মেলেনি। তবে যে মহিলাটির সাথে নাচতে দেখা যাচ্ছে ভিডিওর ব্যক্তি কে আবার অভিনেত্রী ইনায়া সুলতানার (Inaya Sultana) সাথে অনেকটাই মিল রয়েছে । পরিচিত অভিনেত্রী, হিট ছবির গান আর সাথে পরিচালকের মতনই দেখতে ব্যক্তির নাচ! সবমিলিয়ে রামগোপাল ভার্মাই অভিনেত্রীর সাথে নাচে মেতে উঠেছিলেন বলে মনে করছে নেটপাড়া।

তবে আসল সত্যিটা কিন্তু মোটেই এটা নয়, এমনটাই মত রামগোপাল ভার্মার। সম্প্রতি একটি টুইটের মাধ্যমে তিনি জানিয়েছেন, ‘এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আমি বালাজি গণপতি ও ও যীশুর নামে দিব্যি খেয়ে বলছি এটা আমি নই।’ যদিও ভিডিওতে যে পোষাকে পরিচালক ও অভিনেত্রী কে দেখতে পাওয়া যাচ্ছে ঠিক সেই পোশাকেই একটি ছবি পাওয়া গিয়েছে অভিনেত্রী টুইটারে। ইনায়া সুলতানা নিজেই জন্মদিনের এই ছবিটি শেয়ার করেছিলেন টুইটারে। তাই ভিডিও তৈরি রামগোপাল ভার্মাই নাচ ছিলেন এমনটাই মত নেটিজনদের।

Related Articles

Back to top button