বিনোদনসিনেমা

জ্ঞান নয়, সেক্স নিয়ে আলোচনা প্রয়োজন! সিনেমায় কন্ডোম টেস্টারের ভূমিকায় রাকুলপ্রীত

প্রযোজক রনি স্ক্রুওয়ালার সম্পূর্ণ ভিন্ন স্বাদের সিনেমায় দর্শকদের মনোরঞ্জন করতে চলেছেন অভিনেত্রী। আসন্ন সিনেমা ‘ছাতরিওয়ালিতে’ (Chatriwali) একজন কন্ডোম টেস্টারের (Condom Tester) ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাকুল। আসলে তাকে একটি মেয়ের চরিত্রে দেখা যাবে যিনি কেমিস্ট্রিতে গ্রাজুয়েট এবং মরিয়া হয়ে চাকরি খুঁজছেন।

সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনে সামাজিক মাধ্যমে অভিনেত্রী লিখেছেন,’অসময়ের বৃষ্টি যেকোনও সময় হতে পারে, আপনি ছাতা প্রস্তুত রাখুন’। আসন্ন এই সিনেমা নিয়ে শুরু থেকেই দারুন উচ্ছসিত রাকুল। একজন কন্ডোম টেস্টারের ভূমিকায় অভিনয় করার একেবারে মুখিয়ে রয়েছেন রাকুল।

তাই ছবিতে নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলছেন, ‘আমি একই সঙ্গে ভীষণ থ্রিলড এবং উচ্ছ্বসিত এই ছবিটি নিয়ে। আমার মতে কিছু কিছু বিষয় নিয়ে আমাদের খোলাখুলি কথা বলার প্রয়োজন রয়েছে। না, জ্ঞান দেওয়ার প্রয়োজনে নয়। দরকার হালকা মেজাজে আলোচনা করা। ঠিক এই কারণেই এই চরিত্রটি আমার এতটা পছন্দ হয়েছে।’

অন্যদিকে, এই ছবি প্রসঙ্গে পরিচালক তেজস প্রভাস বিজয় দেওস্কর বলেছেন, “আমাদের চলচ্চিত্র একটি সামাজিক পারিবারিক বিনোদনমূলক, যার লক্ষ্য কন্ডোমের ব্যবহারকে কলঙ্কমুক্ত করা এবং আমরা সত্যিই উচ্ছ্বসিত ছবিটির শুটিং নিয়ে। রাকুল প্রতিটি চরিত্রে সতেজতা এনেছে। আর এই চরিত্রের মাধ্যমে যেভাবে তিনি সংবেদনশীল বিষয়টি ফুটিয়ে তুলেছেন তাতে, দর্শকরা অবশ্যই কমেডির রোলার-কোস্টার রাইড উপভোগ করবেন।”

প্রসঙ্গত উল্লেখ্য একথা হয়তো ঠিক আমাদের দেশে আজও কন্ডোম নিয়ে খোলাখুলি আলোচনা করা হয় না। যেটুকু হয় তা আড়ালে ফিসফিসিয়ে। তাই অনেকেই হয়তো জানেন না কী এই কন্ডোম টেস্টার। মূলত, দেশের নামী কন্ডোম তৈরির কারখানাগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তি করেন। কারখানা থেকে কন্ডোম তৈরি হয়ে বেরোলেই সেটা প্রাপ্তবয়স্কদের দেওয়া হয়। যৌন সঙ্গম করে তাঁরা কন্ডোমের কার্যক্ষমতার রিপোর্ট দেয়। সেই কন্ডোম টেস্টারদের রিপোর্ট বিশেষ গুরুত্বপূর্ণ। ছবিতে এমনই এক কন্ডোম টেস্টারের ভূমিকায় দেখা মিলবে রাকুল প্রীত সিংয়ের।

Related Articles

Back to top button