বিনোদন

কেঁচো খুঁড়তে কেউটে! এবার মাদক মামলায় সমন পেলেন রানা দুগ্গুবতী, রকুল প্রীত সহ ১২ জন তারকা

ফের মাথাচাড়া দিয়ে উঠল বলিপাড়ার (Bollywood) মাদক কান্ড (Drug case)। এদিন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বলিউড তথা দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেতা ও পরিচালকদের চার বছরের পুরনো মাদক মামলার ভিত্তিতে সমন পাঠিয়েছেন। এর মধ্যে রয়েছে রাকুল প্রীত সিং, রানা দাগ্গুবতী, রবি তেজা, পুরী জগন্নাথ, যারা দক্ষিণ সিনেমার বিখ্যাত মুখ।

ইতিমধ্যেই তাদের জিজ্ঞাসাবাদের তারিখও জানিয়ে দেওয়া হয়েছে ইডির তরফে। রাকুল প্রীত সিং-য়ের নির্ধারিত তারিখ সেপ্টেম্বরের ৬, বাহুবলী খ্যাত অভিনেতা রানা দুগ্গুবতীকে ডাকা হয়েছে ৮ই সেপ্টেম্বর, রবি তেজা ৯ ই সেপ্টেম্বর, পরিচালক পুরী জগন্নাথের জন্য ৩১ শে সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে।

রাকুল প্রীত সিং, রানা দাগ্গুবতী, রবি তেজা বা পুরী জগন্নাথকে অভিযুক্ত হিসেবে চিহ্নিত করা হয়নি। সংস্থার উর্ধ্বতন কর্মকর্তার মতে, ‘তারা অর্থ লেনদেনের সঙ্গে কোনোভাবে যুক্ত কিনা তাই খতিয়ে দেখা হবে।’

আজ থেকে প্রায় ৪ বছর আগে ২০১৭ সালে তেলেঙ্গনাতে ৩০ লাখ মূল্যের মাদক বাজেয়াপ্ত করা হয়েছিল। এরপরেই শুরু হয়েছিল তদন্ত। এর ভিত্তিতে ১২ টি মামলা চলছিল, এবং তার মধ্যে ১১ টি মামলার চার্জশিটও দাখিল করা হয়। তবে আপাতত কোনো অকাট্য প্রমাণ জোগাড় করা যায়নি বলে, কেবলমাত্র তদন্তের স্বার্থে সাক্ষী হিসেবেই তাদের ডাকা হয়।

সূত্রের খবর এই মামলায় নাকি মোট ৬২জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে। যদিও কোনও তারকার নামে এখনও চার্জশিট গঠন করা হয়নি বলেই খবর। কারোর উপরেই আনা হয়নি কোনোও অভিযোগ। তবে তদন্ত যখন মাথাচাড়া দিয়ে উঠেছে তখন জল যে অনেক দূর গড়াবে তা ঠাহর করা যাচ্ছে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরবর্তী সময়ে মাদক কান্ডে নাম জড়িয়েছিল রাকুল প্রীত সিংয়েরও।

Related Articles

Back to top button