বিনোদন

বলিউড ঘুরেফিরে শেষমেশ কলকাতার ছেলেই পছন্দ! সকলের মন ভেঙে প্রেমিকের নাম জানালেন রাকুল প্রীত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক কান্ডে নাম জড়ানোর জেরেই কার্যত সকলের নজরে আসেন দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং (Rakul preet singh)। তবে এত ঢাক গুড় গুড়ের পরেও এই সুন্দরী অভিনেত্রীর রূপের আগুনে ঘায়েল হয়েছেন অসংখ্য পুরুষ ভক্ত। তবে এবার সমস্ত পুরুষ ভক্তদের মন ভেঙে প্রেমিকের নাম প্রকাশ্যে আনলেন অভিনেত্রী রাকুল প্রীত। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রী তামিলের পাশাপাশি বলিউডেও নিজের পসার জমিয়ে ফেলেছেন।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লম্বা পোস্ট দিয়ে নিজের প্রেমিকের নাম প্রকাশ্যে এনেছেন রাকুল। রাকুলপ্রীত সম্প্রতি একটি ছবি পোস্ট করে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন। জানা যাচ্ছে, খুব শিগগিরই নিজের প্রেমিকের সাথে গাঁটছড়া বাঁধতে চলছেন।

রাকুলের মনের মানুষ খোদ কলকাতার ছেলে। বঙ্গ রাজধানীর এক সিন্ধি পরিবারে জ্যাকির জন্ম এবং বেড়ে ওঠা। তাঁর প্রাথমিক পড়াশোনাও কলকাতাতেই। এরপর যদিও উচ্চশিক্ষার জন্য মুম্বই চলে যান জ্যাকি। মুম্বইয়ের এইচআর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে বাণিজ্যবিদ্যায় স্নাতক হন তিনি।

রাকুলের মতোই জ্যাকিও পেশায় একজন অভিনেতা। ‘কাল কিসনে দেখা’ নামে হিন্দি ছবি দিয়ে অভিনয়ে অভিষেক হয় জ্যাকির। তারপর ‘আজব গাজব লভ’, ‘ইয়ঙ্গিস্তান’, ‘ওয়েলকম টু করাচি’, ‘কার্বন’, ‘মোহিনী’-র মতো একাধিক ছবি করেছেন। অভিনয়ে নেমেই রাকুলের সঙ্গে তার পরিচয়।

প্রসঙ্গত, প্রযোজক রনি স্ক্রুওয়ালার সম্পূর্ণ ভিন্ন স্বাদের সিনেমায় দর্শকদের মনোরঞ্জন করতে চলেছেন অভিনেত্রী। আসন্ন সিনেমা ‘ছাতরিওয়ালিতে’ (Chatriwali) একজন কন্ডোম টেস্টারের (Condom Tester) ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাকুল। আসলে তাকে একটি মেয়ের চরিত্রে দেখা যাবে যিনি কেমিস্ট্রিতে গ্রাজুয়েট এবং মরিয়া হয়ে চাকরি খুঁজছেন।

 

Related Articles

Back to top button