গসিপবিনোদনসিনেমা

মা আলাদা হলেও ভালোবাসায় একেবারে আপন! রইল বলিউড ইন্ডাস্ট্রির ৪ সৎ ভাই বোনেদের পরিচয়

বলিউড ইন্ডাস্ট্রি মানেই এক ঝাঁ চক চকে গ্ল্যামার ওয়ার্ল্ড! যেখান আছে বিতর্ক আর খোশ গল্পের আমেজ। বলিউডে তারকদের নিয়ে যেমন কানাঘুষো হয় তেমনি চর্চার তুঙ্গে থাকে তাদের সন্তানেরা। কখনো বা তাদের বেপরোয়া লাইফস্টাইল বা কখনো তাদের বাবা মায়ের ডার্ক সাইট নিয়ে আলোচনার উঠে আসে শোবিজ তারকাদের সন্তানেরা। আজকের বিশেষ প্রতিবেদনে জানাব,  বলিউডের সমলোচিত ও আলোচিত বেশ কিছু সৎ ভাইবোনের গল্প।

আলিয়া ভাট ও পূজা ভাট (Alia Bhatt Puja Bhatt) : বর্তমান প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় ও তরুণ অভিনেত্রীর তালিকায় রয়েছে আলিয়া ভাট। তাঁর অভিনয়গুন ও মিষ্টি ব্যবহারে ইতিমধ্যেই মজেছে বলিউড ইন্ডাস্ট্রি। আলিয়া সম্পর্কে আমরা অনেকেই হয়ত জানি, মহেশ ভাটের দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের কন্যা আলিয়া।

Alia Bhatt Puja Bhatt

মহেশ ভাটের দ্বিতীয় সংসারে দুই সন্তান আলিয়া ও শাহীন। এছাড়াও প্রথম পক্ষে আলিয়ার আরও দুই ভাইবোন রয়েছে। অবশ্য প্রথম দিকে তাদের সঙ্গে সম্পর্ক তিক্ত হলেও পরবর্তীতে আলিয়ার সৎ বোন শাহিনের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক গড়ে ওঠে।  আলিয়ার বিয়েও নিমন্ত্রিত ছিলেন সৎ বোন শাহীন।

জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর (Janhavi Kapoor Arjun Kapoor) : বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্পর্কে ভাই-বোন। এই দুই সৎ ভাই বোনের সম্পর্কের ওঠা পড়া সকলেরই জানা।  অর্জুন  পরিচালক-প্রযোজক বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শৌরি কাপুরের ছেলে এবং জাহ্নবী অভিনেতার সৎ মা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে।

janhavi Kapoor arjun kapoor

শ্রীদেবীর মৃত্যুর পরেই অর্জুন ও জাহ্নবীর মধ্যে দূরত্ব যেন কিছুটা হলেও ঘোচে। দূরত্ব মিটলেও অর্জুন কাপুর এখনো প্রকাশ্যে সৎ বোন জাহ্নবী ও খুশিকে মন থেকে মেনে নিতে পারেননি। কিছুদিন আগেও জাহ্নবীর মুখে ভাইয়া ডাক নিয়ে বিতর্কিত মন্তব্য করেন অর্জুন কাপুর। অর্জুন জানান বোন অংশুলাকেই তিনি কেবল ভাইয়া ডাকার অনুমতি দিয়েছেন।

শহিদ কাপুর ও ঈশান খট্টর  (Shahid Kapoor Ishan Khattar) : বলিউডে অন্যান্য সৎ ভাই বোনের মতই চর্চিত শহীদ কাপুর ও ঈশান খট্টরের সম্পর্ক। শহীদের মাত্র তিন বছর বয়সেই বিচ্ছেদ হয়ে যায় শহিদের বাবা পঙ্কজ কাপুর ও মা মা নীলিমা আজিমের। অবশ্য মাত্র তিন বছর বয়সে বিষয়টি খুব একটা প্রভাব ফেলতে পারেনি শহিদের জীবনে। বাবার সাথে দূরত্ব তৈরি হয় শহীদের।

Ishaan Khattar Shahid Kapoor

পরবর্তীতে সম্পর্ক ঠিক হতে শুরু করে। সেই সময় সৎ ভাই ঈশান খট্টরের সাথেই মেলামেশা শুরু হয় শহিদের। শহিদের সৎ ভাই ঈশান ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। দুই ভাইকে একসাথে স্বল্প সময়ে কাজ করতেও দেখা গিয়েছে। জানা যায় পঙ্কজ কাপুর দ্বিতীয় স্ত্রীর সাথে থাকলেও প্রথম স্ত্রীর প্রতি সমস্ত দায়িত্ব পালন করেছেন।

তৈমুর আলী খান পতৌদি ও সারা আলী খান () : বলিউডে সবথেকে মিষ্টি ও সুন্দর সৎ ভাই বোনের তালিকায় বহু আগেই নাম উঠিয়েছেন তৈমুর আলী খান পতৌদি ও সারা আলী খান। প্রায়শই সংবাদের শিরোনামে ও সমাজিক মাধ্যমে চোখ রাখলে এই দুই ভাই বোনের দুষ্ঠু মিষ্টি সম্পর্কের রসায়ন চোখে পড়ে।

Sara Ali Khan and Taimur Ali Khan

সারা আলী খান নিজেও বহুবার রিয়েলিটি শো’তে সৎ ভাই তৈমুর ও জে এর সাথে সুসম্পর্কের কথা স্বীকার করেছেন। ফাদার্স ডে ও জন্মদিনেও করিনা ও অমৃতার চার সন্তানদের বাবা সইফের সাথে একত্রে দেখা যায়।

Related Articles

Back to top button