বিনোদন

ক্যান্সারে আক্রান্ত রাখির মা ! সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান

ইতিপূর্বে ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14) চলাকালীন সর্বপ্রথম জানা যায় খ্যাতনামা অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মায়ের সম্পর্কে। রাখি জানান যে তাঁর মা বেশ অসুস্থ। সম্প্রতি জানা যাচ্ছে যে ক্যানসারে আক্রান্ত রাখির মা। বিগ বস হাউসে থাকাকালীন ক্যানসার আক্রান্ত মাকে ভিডিও কনফারেন্সে দেখে রীতিমত ভেঙে পড়েন অভিনেত্রী। যদিও এসবের মাঝেই ভালো খবর রাখির জন্য। তাঁর মায়ের চিকিৎসার যাবতীয় চিন্তাভাবনা ও দায়দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছেন সলমন খান (Salman Khan)। আর তাতেই আবারও মানবিকতার নজির তৈরি করলেন বলিউডের (Bollywood) ভাইজান (Bhaijaan)!

বলিসূত্রের খবর অনুসারে, সুষ্ঠুভাবে চিকিৎসার জন্য রীতিমত ঝাঁপিয়ে পড়েন সলমন। জানা যায়, ভাইজানের সাহায্যের পরেই তাঁর মায়ের কেমোথেরাপি শুরু করতে সমর্থ হন রাখি। সলমন খানকে অশেষ ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মঞ্চে (Social Media) ভিডিয়ো শেয়ার করেন রাখি। তাঁর জীবনে সলমন সহ গোটা খান-পরিবারই যে কতটা গুরুত্বপূর্ণ, তাও স্পষ্টভাবে জানা বলি-অভিনেত্রী। পাশাপাশি রাখির মা জয়া সাওয়ান্তও (Jaya Sawant) হাসপাতাল থেকেই ধন্যবাদ জানান সলমন ও সোহেল খানকে (Sohel Khan)। দুই সেলেব-ভাইকে আশীর্বাদও করেন জয়া।

জানা যাচ্ছে, জয়া সাওয়ান্তের এহেন ভিডিও সামনেও আসতে সোহেল খানও শেয়ার করেন একটি ভিডিও। সোহেল জানান, “রাখি প্রচন্ড লড়াকু। আমার ওর উপর সম্পূর্ণ বিশ্বাস রয়েছে।” তিনি আরও জানান, “ওর মাকে না চিনলেও আমি রাখিকে চিনি। আর তাই ওনাকে যেকোনোরকম সাহায্য করতে আমি সদা তৈরি।” প্রসঙ্গত উল্লেখ্য, মেয়ে রাখি বিগ বস হাউসে প্রতিযোগী হিসেবে থাকাকালীনই বেশ অসুস্থ হয়ে পড়েন রাখি সাওয়ান্তের মা জয়া সাওয়ান্ত। সূত্র বলছে, সেই সময়ে নাকি তাঁর চিকিৎসার সবটুকু বিল মিটিয়েছেন রাখির স্বামী রিতেশ। হাসপাতালে বসেই এ কথা সংবাদমাধ্যমকে জানান জয়া।

Related Articles

Back to top button