বিনোদন

ছোট্ট জেহকে জাপটে ধরে ঠোঁটে ‘হামি’ খেল ইনায়া! দিদির আদরে অতিষ্ঠ হয়ে রেগে আগুন করিনা পুত্র

দিন দুয়েক আগেই ছিল রাখি পূর্ণিমা (Rakhi)। এই বিশেষ তিথিতে ভাইদের হাতে রাখি বেঁধে তাদের মঙ্গলকামনা করেন বোনেরা। বলিপাড়ার অন্দরে বিভিন্ন তারকাদের বাড়িতেও এদিন মহাসমারোহে অনুষ্ঠিত হয়েছে রাখিবন্ধন উৎসব। সারাদিনব্যপী এদিম তারকাদের রাখি উৎসবের ছবিতে ভেসে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে একদমে শেষ পাতে মিষ্টি দইয়ের মতো একটি ভারী সুন্দর ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী সোহা আলি খান।

ছবিটিতে দেখা যাচ্ছে ৬ মাসের ছোট্ট ভাই করিনা কাপুর (Kareena kapoor) এবং সইফ আলি খানের (saif ali khan) পুত্র জেহকে জাপটে ধরে হামি খাচ্ছে সোহা আলি খানের কন্যা ইনায়া। এদিকে দিদির ভালোবাসায় ঠেলায় অতিষ্ঠ জেহ। কিন্তু সেদিকে খেয়াল নেই ইনায়ার। পুতুলের মতো ভাইকে পেয়ে ছাড়তে নারাজ সোহা কন্যা।

ভাই বোনের মিষ্টি এই আদুরে ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় তারকা সন্তানের তালিকায় প্রায় শীর্ষে জায়গা করে নিয়েছে এই দুই খুদে। তাদের সঙ্গে যোগ দিয়েছে ‘সইফিনার’ বড় ছেলে, তৈমুর আলি খান পটৌডি।

এর আগে ভাইরাল হয়েছে ইনায়ার তৈমুরকে রাখি বাঁধার ছবি। রবিবার সেই ছবিটি পোস্ট করেছিলেন সোহা। সেই ছবির নীচের লেখা থেকে বোঝা গিয়েছিল যে রাখিবন্ধন উৎসব পালনের দিন সইফ এবং অমৃতা সিংহের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান উপস্থিত ছিলেন না সেখানে। তাঁদের কথা মনে পড়ছে বলে জানালেন সোহা। এরপরই জেহ ইনায়ার এই ছবি পোস্ট করে সোহা ক্যাপশনে লেখেন প্রথম ছবি।

Related Articles

Back to top button